• শিরোনাম

    "মাদককে না বলুন, খেলাকে হ্যাঁ বলুন'

    নবীনগরে রাত্রিকালীন ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত

    নিউজ ডেস্ক | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 241 বার

    নবীনগরে রাত্রিকালীন ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত

    "মাদককে না বলুন, খেলাকে হ্যাঁ বলুন'

    “মাদককে না বলুন, খেলাকে হ্যাঁ বলুন’

    এই স্লোগানকে সামনে রেখে  নবীনগর উপজেলার বাঙ্গরা অনুষ্ঠিত হয়েছে মাদক বিরোধী রাত্রিকালীন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ।

    বাঙ্গরা বড় বাড়ী যুব সমাজের উদ্যোগে আয়োজিত এই টূর্ণামেন্ট এর ফাইনাল সোমবার সন্ধ্যায় নবীনগর উপজেলার বাঙ্গরা বড়বাড়ি মাঠে অনুষ্ঠিত হয়।

    মাদক বিরোধী এ খেলায় সমাজ সেবক আব্দুল অহিদ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক, ব্রা‏হ্মণবাড়িয়া জেলা বিএনপির সহ-সভাপতি  আলহাজ্ব ফুরকানুল ইসলাম ফুরকান।

    এ সময় বিশেষ অতিথি ছিলেন বাঙ্গরা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি রবিউল আওয়াল রবি,  বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান মজনু সরকার, বাঙ্গরা বাজার কমিটির সেক্রেটারি মিদন মিয়া, ঐতিহ্য কুমিল্লা পরিচালক ও মাছরাঙা টিভির সাংবাদিক জাহাঙ্গীর আলম ইমরুল, আওয়ামীলীগ নেতা আবুল হোসেন তনু,জাতীয় পার্টি নেতা কাজী ফারুক সরকার মুখলেসুর রহমান, , বাঙ্গরা বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ শামিম মিয়া। খেলায় ধারাভাষ্য দেন জাতীয় পার্টি নেতা মোঃ বাছির মিয়া।

    খেলা শেষে চ্যাম্পিয়ন দল বাঙ্গরা টাইগার্স টিমের মাঝে পুরস্কার হিসেবে ৩২  ইঞ্চি এল ইডি টিভি ও রানার্সআপ দল বাঙ্গরা বড় বাড়ি চ্যালেঞ্জার হাতে ১৭  ইঞ্চি এল ইডি টিভি তুলে দেন অতিথিরা।

    এছাড়াও খেলায় নবীনগর টিভির বিশেষ প্রতিনিধি মোঃ দিপু আহমেদ কে টুর্নামেন্ট পরিচালনা কমিটির পক্ষ থেকে বিশেষ পুরস্কার দেয়া হয় এবং সর্বোচ্চ রানকারীকে অনন্যা এয়ার ট্রাভেলস এর পক্ষ থেকে পুরষ্কৃত করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5489 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2856 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com