• শিরোনাম

    নবীনগরে রূপালী ব্যাংকে’র ৫৮৬ তম শাখা উদ্বোধন

    স্টাফ রিপোর্টার: | সোমবার, ২৭ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 135 বার

    নবীনগরে রূপালী ব্যাংকে’র ৫৮৬ তম শাখা উদ্বোধন

    ছবি ৭১

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে সোমবার (২৭ ডিসেম্বর) ভিটিবিশাড়া গ্রামে আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে রূপালী ব্যাংক লিমিটেডের ৫৮৬ তম  শাখা’র শুভ উদ্বোধন করা হয়েছে। উত্তম সেবার নিশ্চয়তা, বঙ্গবন্ধুর স্বপ্নপূরনে নিবেদিত একটি লাল সবুজ ব্যাংক এই স্লোগানকে সামনে রেখে ব্যাংকটি’র পথচলা।

    উপজেলার রতনপুর ইউনিয়নের ভিটিবিশাড়া গ্রামে নতুন এই শাখা উদ্ভোধন করেন ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রণালয়ের সচিব এবং রুপালী ব্যাংক লিমিটেড’র পরিচালক মো. খলিলুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক,প্রধান বক্তা হিসেবে দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মো. শওকত আলী খান।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা ও স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত সচিব মফিজুল ইসলাম,নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক,আড়াই হাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম,সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা।

    কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের জিএম মোহাম্মদ ইসমাইল হোসেন শেখে’র সভাপতিত্বে ব্যাংকের উর্ধতন কর্মকর্তা ও জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে ব্যংকটির গুরুত্ববহ বক্তব্য রাখেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 931 বার

    আর্কাইভ

  • ফেসবুকে