• শিরোনাম

    নবীনগরে শুদ্ধি অভিযানের নির্দেশ দিলেন সাংসদ এবাদুল করিম বুলবুল

    পিয়াল হাসান রিয়াজ | রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 155 বার

    নবীনগরে শুদ্ধি অভিযানের নির্দেশ দিলেন সাংসদ এবাদুল করিম বুলবুল

    নবীনগরে শুদ্ধি অভিযানের নির্দেশ দিলেন সাংসদ এবাদুল করিম বুলবুল

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযানের ধারাবাহিকতায় নবীনগরেও শুদ্ধি অভিযানের নির্দেশ দিলেন ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য মোঃ এবাদুল করিম বুলবুল। আগামী ১৪ অক্টবর পৌরসভার নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ সংগঠনের নেতা/কর্মীদের নিয়ে রবিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তৃতায় সাংসদ এ নির্দেশ দেন।

    উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খানের সভাপতিত্বে সাংসদ আরও বলেন এ নির্বাচনে সকল ভেদাভেদ মান অভিমান ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চত করতে হবে। প্রতিটি ঘরে ঘরে গিয়ে আওয়ামীলীগে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকার ভোট ছিনিয়ে আনার ও আহবান জানান এমপি বুলবুল।

    গত উপজেলা নির্বাচনের বিষয় উল্লেখ্য করে সাংসদ বলেন উপজেলা নির্বাচনে কোন বিরোধীদল ছিল না, নেত্রীর নির্দেশেই প্রতিযোগীতামূলক নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচনটি উন্মূক্ত করা হয়েছিল।

    সভায় নৌকার প্রার্থী অ্যাডভোকেট শিব শংকর দাস সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করে পৌরসভাকে একটি আধুনিক মানসম্মত মডেল পৌরসভা প্রতিষ্ঠার তাগিদ দেন।

    উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ হালিম,জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যরিস্টার জাকির আহম্মেদ,বোরহান উদ্দিন আহাম্মেদ,অ্যাডভোকেট সুজিত কুমার দেব,গোলাম শাহরিয়ার বাদল, জহির উদ্দিন চৌধুরী শাহান, নুরুন্নাহার বেগম, মনিরুজ্জামান মনির,জাকির হোসেন সাদেক, শফিকুল ইসলাম, শুক্কুর খান, নজরুল ইসলাম নজু, আরিফুল ইসলাম টিটু, বিপুল চন্দ্র সাহা, এনামূল হক মাষ্টার, মাহাবুব আলম লিটন,খাইরুল আমীন, শামস্ আলম, গৌরাঙ্গ দেব নাত অপু , নূরে আলম,

    হুমায়ুন করিব, দুলাল মিয়া, শফিকুল ইসলাম, আবুল আহাদ,আবু বক্কর বাবুল, আবদুল্লাহ্ আল মামুন, জামাল মিয়া, দেবু সরকার, আশরাফুল ইসলাম রিপন, সালাউদ্দিন বাবু, ফোরকান উদ্দিন, আবদুল মোমেন, আবদুল্লাহ্ আল রোমান, আবু সাঈদ, নাজমূল হাসান জেমস প্রমূখ বক্তব্য রাখেন।

    অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. নাছির উদ্দিন।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5489 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2856 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com