• শিরোনাম

    নবীনগরে সাংবাদিক বিজনকে হত্যার হুমকীদাতাদের বিচার দাবীতে মানববন্ধন

    নিউজ ডেস্ক | শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯ | পড়া হয়েছে 104 বার

    নবীনগরে সাংবাদিক বিজনকে হত্যার হুমকীদাতাদের বিচার দাবীতে মানববন্ধন

    সাংবাদিক বিজনকে হত্যার হুমকীদাতাদের বিচার দাবীতে মানববন্ধন

    দৈনিক মানবজমিনের ষ্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া’র সিনিয়র সাংবাদিক জাবেদ রহিম বিজনকে হত্যার হুমকী দেয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শুক্রবার দুপুরে নবীনগর প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

    মানববন্ধনে নবীনগর প্রেস ক্লাবের সাংবাদিক নেতারা গভীর উদ্বেগ প্রকাশ করে হুমকীদাতাদের চিহ্নিত করে খুব দ্রুত বিচারের দাবী জানিয়েছেন ।

    মানববন্ধনে সাংবাদিক নেতারা বলেন – আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের পক্ষে ফেসবুকের মাধ্যমে অকথ্য ভাষায় গালাগালি এবং বিজনের হাত-পা কেটে ফেলাসহ হত্যার হুমকীতে সাংবাদিক সমাজ স্তম্বিত। অবিলম্বে এঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে বিচার না করলে সাংবাদিক সমাজ কঠোর কর্মসূচী দেবে বলে হুশিয়ারী উচ্চারন করা হয়।

    মানববন্ধনে নবীনগর প্রেসক্লাবের সভাপতি মাহাবুব আলম লিটন,সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল,বিজয় টিভির প্রতিনিধি জালাল উদ্দিন মনির,মোহনা টিভির প্রতিনিধি সাইদুল আলম সোরাফ,বাংলা টিভির নবীনগর প্রতিনিধি পিয়াল হাসান রিয়াজ,এশিয়ান টিভির প্রতিনিধি জ,ই বুলবুল উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য- আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের নানা অপকীর্তির বিষয়ে গত ২৫শে অক্টোবর দৈনিক মানবজমিনে সংবাদ প্রকাশিত হয়। এরপরই সাংবাদিক জাবেদ রহিম বিজনকে হত্যা করতে দেড়কোটি টাকা বাজেট ঘোষনা করে ফেসবুকে হুমকী দেয় কাজলের সমর্থকরা। তার মানবজমিনের কয়েক’শ কপিও পুড়িয়ে ফেলে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5556 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2910 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com