• শিরোনাম

    নবীনগরে সুবিধাভোগী পরিবারের মধ্যে নামজারি খতিয়ান হস্তান্তর

    কাউছার আলম | সোমবার, ০৭ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 369 বার

    নবীনগরে সুবিধাভোগী পরিবারের মধ্যে নামজারি খতিয়ান হস্তান্তর

    ছবিঃ নবীনগর ৭১

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের বিষ্ণূপুর আশ্রয়ন প্রকল্প এবং বিষ্ণূপুর গুচ্ছ গ্রামের সুবিধাভোগী পরিবারের মধ্যে বন্দোবস্তকৃত জমির নামজারি খতিয়ান হস্তান্তর করা হয়েছে ।

    উপজেলা ভুমি অফিসের আয়োজনে আজ সোমবার সকালে উপজেলার গুচ্ছগ্রামের প্রায় ৭৬ টি পরিবারের মাঝে এই নামজারি খতিয়ান হস্তান্তর করা হয়।সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসানে’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ একরামুল ছিদ্দিক। এসময় প্রধান অতিথি গুচ্ছগ্রাম আশ্রয়ন প্রকল্পে নতুন বরাদ্ধকৃত ১০০ ঘর নির্মাণের জন্য যায়গা পরিদর্শন করেন।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,স্থানীয় ইউপি চেয়ারম্যান ফারুক আহাম্মদ সরকার,নবীনগর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কল্লোল,মাদক মুক্ত নবীনগর চাই সংগঠনের সভাপতি আবু কাউছার,ইউনিয়ন আওয়ামী লীগে’র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম,মাদক মুক্ত নবীনগর চাই সংগঠনের সাংগঠনিক সম্পাদক ওয়াহেদুজ্জামান দিপু, ইউপি সচিব রাছেল মাহমুদ,ইউনিয়ন ভুমি কর্মকর্তা রোকছেনা বেগম, ইউপি সদস্য মুকবুল হোসেন,ইউপি সদস্য আবু হাঁসান সহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

    বিষ্ণুপুর গ্রচ্ছগ্রামের অসহায় দরিদ্র মানুষগুলো তাদের বিভিন্ন সমস্যার কথা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের কাছে তুলে ধরলে সকল সমস্যা ধাপে ধাপে সমাধান এবং সব ধরনের সহায়তার আশ্বাস দেন।

     

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 722 বার

    আর্কাইভ

  • ফেসবুকে