• শিরোনাম

    নবীনগরে হতদরিদ্র পরিবারে নগদ অর্থ বিতরণ

    নিউজ ডেস্ক | বুধবার, ২০ জুলাই ২০২২ | পড়া হয়েছে 77 বার

    নবীনগরে হতদরিদ্র পরিবারে নগদ অর্থ বিতরণ

    ছবিঃ নবীনগর ৭১ ডটকম

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বাঙ্গরা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ব্যাতিক্রমী আয়োজনে ১৫টি হতদরিদ্র পরিবারের মাঝে নগদ ৭৫ হাজার টাকা অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে উপজেলার বাঙ্গরা বাজারে জিনদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এই নগদ অর্থ বিতরণ করা হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল আউয়াল রবি। এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ প্রধান উপদেস্টা মোঃ নজরুল ইসলাম পিন্টু, সম্মানিত উপদেষ্টা মোঃ একলাছ মিয়া ও তৌফিকুল ইসলাম, সহ সভাপতি নাছির উদ্দিন, ডাঃ ইউনুছ মিয়া প্রমুখ।

    এসময় উপস্থিত সকলে বাঙ্গরা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের সকল মানবিক ও উন্নয়ন মূলক কাজের ভূয়সী প্রশংসা করেন। তারা বলেন মানবতার কল্যানে এই সংগঠনটি ইতিমধ্যে গরীবদের প্রতি যে ভালবাসা দেখালেন তা সত্যিই প্রশংসনীয়। ভবিষ্যতেও তাদের এমন কর্মকান্ড অব্যাহত রাখতে আহব্বান জানান সকল বক্তারা।

    সংগঠনের নেতৃবৃন্দরা জানান সমাজের দরিদ্র, অসহায়দের জন্য কাজ করার উদ্দেশ্য নিয়েই প্রায় এক বছর পূর্বে তারা বাঙ্গরা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। নানা প্রতিকুলতা জয় করে তারা সমাজের অবহেলিত মানুষের জন্য গত এক বছরে নিজেদের সাধ্যমতো কাজ করেছেন।

    ভবিষ্যতেও এলাকার যেকোন সামাজিক ও মানবিক কর্মকান্ডে তাদের সংগঠন সর্বোচ্চ দিয়ে কাজ করে যাবেন বলে জানান তারা। এজন্য সবার সহযোগীতা সহ সকল প্রবাসীদের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন সংগঠনের নেতৃবৃন্দরা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 947 বার

    আর্কাইভ

  • ফেসবুকে