• শিরোনাম

    নবীনগরে হাফেজে কোরআন ছাত্রদের পাগড়ি প্রদান

    নিউজ ডেস্ক | বুধবার, ২৮ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 160 বার

    নবীনগরে হাফেজে কোরআন ছাত্রদের পাগড়ি প্রদান

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার লাউরফতেহপুর ইউনিয়নের বটতলী মাহমুদীয়া আরাবিয়া কওমী মাদ্রাসায় চলতি বছরের হাফেজে কোরআনদের আন্তর্জাতিক মানের শিক্ষা সমাপ্তি করায় পাগড়ি এবং সম্মাননা পুরস্কার বিতরণ ও দেশ বরেণ্য ওলামায়ে কেরামদের বয়ানে মধ্যরাত পর্যন্ত ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    ২৬ শে অক্টোবর সোমবার বিকেল থেকে দফায় দফায় ব্যাপক ধর্মপ্রাণ মুসলমানদের সামনে তাশরিফ আনেন দেশের খ্যাতনামা ইসলামী চিন্তাবিদগন।

    ধর্মপ্রান মুসলমানদের ব্যাপক উপস্থিতিতে মাদ্রাসার সভাপতি আলহাজ্ব আবুল বাশার এর সভাপতিত্বে ও অত্র প্রতিষ্ঠানের মুহতামিম মহিউস সুন্নাহ আখতার হোসাইন মাহমুদীর পরিচালনায় ইসলাহী গুরুত্বপূর্ণ বয়ান করেন আল্লামা হাসান জামিল, মাওলানা আব্দুল খালেক শরিয়তপুরী, মুফতি দ্বীন মোহাম্মদ আশরাফ, মুফতি বেলায়েতুল্লাহ,মাওলানা রাইহান উদ্দিন আনছারী সহ অনেক আলেমেদ্বীন।

    এবছর পাগড়ি সম্মাননা পুরস্কার গ্রহণ করেন ৬জন হাফেজ মোঃ ফয়জুল্লাহ আফসারী, হাফেজ মোঃ তাহমীদ হোসাইন আফফান, হাফেজ মোঃ সাইদুর রহমান,হাফেজ মোঃ ইউসুফ, হাফেজ মোঃ হাফিজুর রহমান ও হাফেজ মোঃ আবু নাঈম সরকার।উল্লেখ্য প্রতিষ্ঠার ২০ বছর ধরে ধারাবাহিক ভাবে এই মাদ্রাসাটি কোরআন হাফেজদের আন্তর্জাতিক মানের শিক্ষা দেওয়ার পাশাপাশি পাগড়ি, সম্মাননা ও নগদ অর্থ পুরস্কার অব্যাহত রেখেছেন।

    অদূর ভবিষ্যতেও এই ধারাবাহিক ধরে রাখতে এবং মানুষের উপর থেকে সকল প্রাকৃতিক দুর্যোগ নিরসনে সকলের নিকট দোয়া  ও আল্লাহ রহমত কামনায় মোনাজাত করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 588 বার

    নবীনগরে একদিনে দুই লাশ উদ্ধার

    ২২ অক্টোবর ২০২০ | 305 বার

    আর্কাইভ

  • ফেসবুকে