• শিরোনাম

    নবীনগরে হেলথ এসিস্ট্যন্ট এসোসিয়েশনের উদ্যোগে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

    কাউছার আলম | মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 227 বার

    নবীনগরে হেলথ এসিস্ট্যন্ট এসোসিয়েশনের উদ্যোগে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বাংলাদেশ হেলথ এসিস্ট্যন্ট এসোসিয়েশনের উদ্যোগে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের সামনে এই মানববন্ধন ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

    চট্টগাম জেলা রাউজান উপজেলার স্বাস্থ্য সহকারি মোঃ হুমায়ন রশিদ চৌধুরী কে বিনা অপরাধে পঞ্চগর তেতুলিয়া বদলি করার প্রতিবাদে বাংলাদেশ হেলথ এসিস্ট্যন্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক বাংলাদেশ হেলথ এসিস্ট্যন্ট এসোসিয়েশন নবীনগর উপজেলা শাখার আয়োজনে বাংলাদেশ হেলথ এসিস্ট্যন্ট এসোসিয়েশন, স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক সম্মিলিত পরিষদ নবীনগর উপজেলা শাখার সংশ্লিষ্ট সবাই মানববন্ধন ও অবস্থান কর্মসূচিতে অংশগ্রহন করেন।

    মানববন্ধন ও অবস্থান বাংলাদেশ হেলথ এসিস্ট্যন্ট এসোসিয়েশনের নবীনগর উপজেলা শাখার সভাপতি রকিব উদ্দিন খান রাকিবের সভাপতিত্বে সাধারন সম্পাদক সাইফুল ইসলাম ফরহাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন ইনচার্জ পরিদর্শক মিরাজুল ইসলাম, ইলিয়াছ জাবেদ, শফিকুল ইসলাম, ফারজানা মুন্সী, লোকমান হোসেন, জাবেদুর রহমান, আইনুদ্দিন, রাসেল আহম্মেদ, আনিসুর রহমান খান, আইনুল চৌধুরী সহ আরো অনেকে।

    বক্তারা তাদের সহকর্মী চট্টগাম জেলা রাউজান উপজেলার স্বাস্থ্য সহকারি মোঃ হুমায়ন রশিদ চৌধুরী কে তার বদলী আদেশ স্থগিত করে পূর্নরায় পূর্বের কর্মস্থলে বহাল রাখার দাবী জানান এবং বাংলাদেশ হেলথ এসিস্ট্যন্ট এসোসিয়েশনের সকল দাবী মেনে নিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিআকর্ষণ করে তারা বক্তব্য রাখেন তারা। তাদের সকল দাবী মেনে না নিলে আগামী ২৬ নবেম্বর থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি যাবার হুশিয়ারি দেন তারা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 642 বার

    আর্কাইভ

  • ফেসবুকে