• শিরোনাম

    নবীনগরে ১১ বছর পর যুবদলের আহবায়ক কমিটি গঠন

    স্টাফ রিপোর্টার: | সোমবার, ২৫ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 90 বার

    নবীনগরে ১১ বছর পর যুবদলের আহবায়ক কমিটি গঠন

    ফাইল ছবি

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দীর্ঘ ১১ বছর পর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল উপজেলা শাখা ও পৌর শাখার আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি। ২৪ অক্টোবর রবিবার কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি সাধারণ সম্পাদক এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন।

     

    নবীনগর পৌর যুবদলের সাবেক সাধারন সম্পাদক মোঃ এমদাদুল বারী কে আহ্বায়ক করে নবীনগর উপজেলা যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক মোঃ আসাদুজ্জামান দুলালকে সিনিয়র আহ্বায়ক এবং উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু কাউসার কে সদস্যসচিব করে তিন সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন দেন।একই দিনে ভিন্ন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মোহাম্মদ আলী আযমকে আহ্বায়ক, মোঃ গোলাম মাওলা ভূঁইয়াকে সিনিয়র যুগ্ন আহবায়ক, মোহাম্মদ ইমাম হোসেন অনেককে সদস্য সচিব করে পৌর যুবদলের আংশিক কমিটি অনুমোদন দেন।

     

    দীর্ঘ এক যুগ পর উপজেলা যুবদলের কমিটি পাওয়াই আনন্দিত তৃণমূলের যুবদলের নেতাকর্মীরা। ২০১১ সালে তিন মাস মেয়াদি ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করেছিল নবীনগর উপজেলা যুবদলের, মেয়াদ উত্তীর্ণ হয়ে এই ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি দীর্ঘ ১১ বছর উপজেলা যুবদলের দায়িত্ব পালন করেন। তাদের মেয়াদকালে অনেকটা নিষ্ক্রিয় ছিল উপজেলা যুবদলের কার্যক্রম।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 866 বার

    আর্কাইভ

  • ফেসবুকে