• শিরোনাম

    নবীনগরে ১২৬টি পূজামণ্ডপের সরকারি অনুদান বিতরণ

    নিউজ ডেস্ক | মঙ্গলবার, ০১ অক্টোবর ২০১৯ | পড়া হয়েছে 130 বার

    নবীনগরে ১২৬টি পূজামণ্ডপের সরকারি অনুদান বিতরণ

    নবীনগরে ১২৬টি পূজামণ্ডপের সরকারি অনুদান বিতরণ

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ১২৬টি দুর্গা পূজামণ্ডপের জন্য আর্থিক অনুদান হিসেবে প্রায় সাড়ে ১১ লাখ টাকা মূল্যের ৬২ মে. টন চাল বরাদ্দ দিয়েছে সরকার।   মঙ্গলবার দুপুরে শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা উদযাপন পালনের লক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত ‘দুর্গাপূজার প্রস্তুতিমূলক সভায় ও অনুদান বিতরণ করা হয়।

    এসময় আনুষ্ঠানিকভাবে উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের হাতে ওই অনুদান তুলে দেন স্থানিয় উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান।

    উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি রহমান,ওসি রনোজিত রায়, মেয়র প্রার্থী অ্যাডভোকেট শিব শংকর দাস, আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিন, উপজেলা পূজা উদযান পরিষদের সভাপতি অজন্ত ভদ্র, সাধারন সম্পাদক এড. বিনয় চক্রবর্তী, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা প্রমুখ।

    সভায় পূজা চলাকালে বিকেল ৫টা থেকে পরদিন ভোর ৫টা পর্যন্ত পূজামণ্ডপের আশপাশে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়। এ ছাড়া এবার ১২৬টি পূজা থেকে বাছাই করে পাঁচটি প্রতিমাকে ‘শ্রেষ্ঠ প্রতিমা’ হিসেবে চিহ্নিত করে প্রশাসনের পক্ষ থেকে বিশেষভাবে পুরস্কৃত করা হবে বলেও ঘোষণা দেওয়া হয়।

    পরে উপজেলার ১২৬টি পূজামণ্ডপ থেকে আগত পূজা কমিটির নেতৃবৃন্দের কাছে সমভাগে ভাগ করে অনুদানের ওই টাকা বিতরণ করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5601 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2939 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com