• শিরোনাম

    নবীনগরে ২য় শ্রেনীর ছাত্রী ধর্ষণ, আটক- ২

    দেলোয়ার হোসেন সুজন | শনিবার, ২৫ অগাস্ট ২০১৮ | পড়া হয়েছে 1939 বার

    নবীনগরে ২য় শ্রেনীর ছাত্রী ধর্ষণ, আটক- ২

    প্রতিকী ছবি

    সভ্য সমাজে এখনো চলছে অসভ্য কার্যকলাপ। মানুষ হয়ে জন্ম নিয়ে কিছু মানুষরূপী অমানুষরা সমাজে করে বেরাচ্ছে অমানবিক আচরণ। যার ফলে সমাজ তথা দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে বিশ্ববাসীর কাছে। ঠিক এমনই একটি নেক্কারজনক ঘটনার জন্ম দিল ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার কৃষ্ণনগর গ্রামের মৃত নাজিরুজ্জামানের পুত্র ওবায়দুল হক (৭৫)। বার্ধক্য তাকে ছুঁয়ে ফেলেছে ঠিকই কিন্তু তার চোখের কালো নেশা এখনো কাটেনি। ওবায়দুলের কালো নেশার ছোঁবলে পড়ে শুক্রবার দুপুরে ধর্ষিত হলো ৬ বছরের ২য় শ্রেনীর এক ছাত্রী।

    ঘটনাটি ঘটেছে নবীনগর পৌর সদর এলাকার খাজানগর গ্রামে। শুক্রবার(২৪/০৮)রাতে শিশুটির মা কুলসুম বেগম বাদী হয়ে নবীনগর থানায় এজাহার দায়ের করেন। এ ঘটনায় পুলিশ জিঙ্গাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে। ধর্ষক পলাতক রয়েছে।

    স্থানীয় ও থানা সুত্রে জানা যায়, ধর্ষক ওবায়দুল হক পৌরসদর খাঁজানগর এলাকায় বিউটি ষ্টোর নামে দোকানে মুদি ও মনোহরির ব্যবসা করে। নবীনগর মধ্যপাড়া খাঁ বাড়ীতে ভাড়াবাসায় বসবাস করে ধর্ষক ওবায়দুল হক। শুক্রবার দুপুরে শিশুটি ওই দোকানে চকলেট কিনতে আসলে ওই নরপিচাস শিশুটিকে পয়সা লাগবে না চকলেট দেব বলে মেয়েটিকে দোকানের পিছনের একটি ছোট রুমে নিয়ে জোর পূর্বক করে ধর্ষণ করে। এ সময় মেয়েটির আত্মচিৎকারে আশে পাশের লোকজন এসে তাকে উদ্ধার করে।

    এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ আসলাম সিকদার বলেন, মামলা হয়েছে, ধর্ষক পলাতক রয়েছে তাকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5556 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2910 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com