• শিরোনাম

    নবীনগরে ২৩০০ পরিবারের মাঝে এমপি’র ইফতার সামগ্রীসহ ত্রাণ বিতরণ

    নিউজ ডেস্ক | শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 271 বার

    নবীনগরে ২৩০০ পরিবারের মাঝে এমপি’র ইফতার সামগ্রীসহ ত্রাণ বিতরণ

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে করোনা দুর্যোগ সময়ে যে সকল মানুষের রোজগার বন্ধ করে ঘরে অবস্থান করছে তাদের জন্য পৌরসভায় ২০০ পরিবারসহ প্রতিটি ইউনিয়ন ১০০ করে ২৩০০ পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে ইফতার সামগ্রীসহ ত্রাণ বিতরণ করেছেন আওয়ামীলীগের স্থানীয় সাংসদ এবাদুল করিম বুলবুল।

    শুক্রবার(২৪/০৪) দলীয় কার্যালয়ে দলীয় নেতা/কর্মীদের মাধ্যমে প্রতিটি ইউনিয়নের জন্য বরাদ্দের এ ত্রাণ সামগ্রী বিরতণ করা হয়। ১০কেজি চাউল, দেড়লিটার তৈল, দুইকেজি আলু, এককেজি লবন, দেড়কেজি ডাইল, দুইকেজি বুট ও একটি সাবানসহ প্যাকেট সামগ্রী প্রতিটি পরিবারকে দেওয়া হয়।

    উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি অ্যাডভোকেট সুজিত কুমার দেব এর সভাপতিত্বে এ বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির ও পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিব শঙ্কর দাস পৌরসভার বরাদ্দের ২০০ পরিবারের মাঝে এবং প্রতিটি ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নেতাদের হাতে তাদের ১০০ টি করে ত্রাণসামগ্রী প্যাকেট তুলে দেন।

    ইতিপূর্বেও অসহায় মানুষের জন্য সাংসদ এবাদুল করিম বুলবুল ১৩ লাখ ও সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদল ১০লাখ মোট ২৩ লাখ টাকা উপজেলার ২১টি ইউনিয়নে ২১ লাখ, ও পৌরসভার জন্য ২লাখ টাকা আর্থিক সাহায্য প্রদান করেন এবং করোনা ভাইরাস প্রতিরোধে মাঠ পর্যায়ে নিরাপদে কাজ করতে ইউনিয়ন পর্যায়ে স্বাস্থ্য কর্মী ও পল্লী চিকিৎসক ও হাসপাতাল এবং সেবাকাজে সংশ্লিষ্টদের মাঝে পিপিইসহ বেশ কিছু সুরক্ষা সামগ্রী প্রদান করেন।

    সাংসদ এবাদুল করিম বুলবুল তার উপজেলায় সরকারি বেসরকারি সার্বিক কার্যক্রমের উপর নজরদারি ও জনসাধারণের সার্বিক সহায়তা করে যাচ্ছেন। ত্রাণ বিতরণকালে উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির বলেন, আমাদের জনদরদি সাংসদ মহোদয় করোনা ভাইরাস আক্রান্তের দুর্যোগ সময়ে অনেক দলীয় অসহায় নেতাকর্মী ও সাধারণ মানুষ আছেন তাদের কথা বিবেচনা করে কিছু ইফতার উপহার, ত্রাণসামগ্রী পাঠিয়েছেন আমরা এইগুলো ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে পৌছে দিচ্ছি এর আগেও আমাদের দুই সাংসদ মহোদয় আর্থিক অনুদান দিয়েছেন। সাংসদ মহোদয় সার্বক্ষনিক উপজেলারবাসির খোঁজ খবর রাখছেন ।

    এ সময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, আ’লীগের যুুগ্ন সাধারণ সম্পদাক জহির উদ্দিন চৌধুৃরী শাহান,আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পদক মো. নাছির উদ্দিন,আ’লীগ নেতা খাইরুল আমীন,যুবলীগ সভাপতি সামস্ আলম, পারভেজ আহম্মেদ, শামিম রেজা, আবু সাঈদসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8784 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3468 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com