• শিরোনাম

    নবীনগরে ৩৯৫ পরিবারের মাঝে চাল ও নগদ অর্থ বিতরণ

    মাসুম মির্জা | শনিবার, ১৮ জুলাই ২০২০ | পড়া হয়েছে 149 বার

    নবীনগরে ৩৯৫ পরিবারের মাঝে চাল ও নগদ অর্থ বিতরণ

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার ৮নং বিটঘর ইউনিয়নে দেশের করোনা দূর্যোগ প্রতিরোধে কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্য জি আর চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

    গত দুইদিন ধরে বিটঘর ইউনিয়ন পরিষদের কার্যলয়ে সকাল থেকে একটানা বিকাল পর্যন্ত ৭তম ধাপে ইউনিয়নের ৩০০জন কর্মহীন হতদরিদ্র পরিবারের মধ্যে ২০কেজি চাল ও নগদ ১০০ টাকা করে বিতরণ করা হয়।

    এছাড়াও ইউনিয়নের ৯৫ জন মা -শিশু পরিবারের মধ্যে ১০কেজি চাল নগদ ২০০টাকা করে বিতরণ করা হয়।

    এসময় উপস্থিত ছিলেন বিটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আবুল হোসেন, উপজেলা বনকর্মকর্তা উত্তম কুমার দাষ,মেহেদী জাফর দস্তঙ্গীর মুন্সী ইউপি সদস্য, মোহাম্মদ বাছির ইউ পি সদস্য, মোহাম্মাদ কালু মিয়া ইউ পি সদস্য, মোহাম্মদ মিজান মিয়া ইউপি সদস্য, মোহাম্মদ ফরিদ মিয়া ইউ পি সদস্য, সহ ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

    ইউপি চেয়ারম্যান হাজী আবুল হোসেন বলেন, করোনায় আতংকিত না হয়ে প্রতিরোধে সচেতনতাই নিজেকে ও পরিবার এবং সমাজ রাষ্ট্রকে সুরক্ষা রাখতে পারে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সারকারি ভাবে ও নিজ তহবিল থেকে করোনায় কর্মহীন, মধ্যবিত্ত, হতদরিদ্রের সহ সকল স্তরের জনগণের মাঝে ত্রাণ বিতরণ করেছি, যা চলমান রয়েছে। এসময় সকলের কাছে দোয়া কামনা করেন তিনি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8773 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3460 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com