• শিরোনাম

    নবীনগরে ৭ দুর্গা পূজা মন্ডপকে উপজেলা প্রশাসনের পুরষ্কার প্রদান

    স্টাফ রিপোর্টার: | বুধবার, ২৭ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 96 বার

    নবীনগরে ৭ দুর্গা পূজা মন্ডপকে উপজেলা প্রশাসনের পুরষ্কার প্রদান

    ছবি ৭১

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে ১২৬ দুর্গা পূজা মন্ডপের মধ্যে সেরা ৭ পূজা পন্ডপকে পুরষ্কার প্রদান করেছেন নবীনগর উপজেলা প্রশাসন। শান্তি শৃঙ্খলা,সামাজিক নিরাপত্তা,স্বাস্থ্যবিধি সহ বিভিন্ন দিক বিবেচনায় সেরাদের এই পুরষ্কার প্রদান করেন। বুধবার সকালে উপজেলা পরিষদ মিলানায়তানে সেরা পূজা মন্ডপের সভাপতি সাধারন সম্পাদকের হাতে পুরষ্কার তোলে দেয়া হয়।

     

    এছাড়াও উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার ১০ টি উচ্চ বিদ্যালয়ে জাইকার প্রকল্পের মাধ্যমে ১০ লক্ষ টাকার বেঞ্চ প্রদান করা হয়।উপজেলা পরিষদ মিলানায়তনে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.একরামুল সিদ্দিকে’র সভাপ্তিত্বে উপস্থিত ছিলেন উজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অজান্ত কুমার ভদ্র প্রমুখ।উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.একরামুল সিদ্দিক বলেন যোগ্যতার ভিত্তিতে উপজেলার সেরা ১০ দূর্গা পূজা মন্ডপ কে পুরষ্কার প্রধান করা হয়েছে।

     

    উপজেলার ১০ টি উচ্চ বিদ্যালয়ে জাইকার প্রকল্পের মাধ্যমে ১০ লক্ষ টাকার বেঞ্চ প্রদান করা হয়। পাশাপাশি ১০ টি স্কুলে ২০ লক্ষ টাকার মাল্টিমিডিয়া ক্লাশরুম, ল্যাপটপ, প্রজেক্টর, প্রিন্টার প্রদান করার বিষয়টি প্রক্রিয়াধীন। পাশাপাশি মাতৃমৃত্যু রোধকল্পে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রগুলোতে প্রয়োজনীয় সকল সরঞ্জাম প্রদান করা হবে। এ লক্ষে প্রকল্প গ্রহণ করা হয়েছে। স্কুলে স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের জন্য ওয়াশব্লক, গভীর নলকূপ স্থাপন করা হচ্ছে। শিক্ষা ও স্বাস্থ্যক্ষেত্রে আমূল পরিবর্তনের লক্ষে সবার সহযোগিতা প্রত্যাশা করছি।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 866 বার

    আর্কাইভ

  • ফেসবুকে