• শিরোনাম

    নবীনগর ছাত্রলীগের উদ্যোগে অসহায় ১২০ টি পরিবারে ত্রাণ বিতরণ

    মোঃ কাউছার আলম | বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 267 বার

    নবীনগর ছাত্রলীগের উদ্যোগে অসহায় ১২০ টি পরিবারে ত্রাণ বিতরণ

    বিশ্বব্যাপী মহামারী করোনাভাইরাস আজ মানুষের জীবন মহাসংকটে ফেলে দিয়েছে। বিশেষ করে দেশের নিম্নআয়ের মানুষের জীবনে নেমে এসেছে অবর্ণনীয় কষ্ট। তবে সমাজের বিত্তবান মানুষ এই করোনা সংকট মোকাবিলায় সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

    নবীনগর পৌরসভার বিভিন্ন এলাকার ১২০টি ছিন্নমূল কর্মহীন অসহায় মানুষের পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি পৌঁছে দিয়েছেন নবীনগর উপজেলা ও সরকারি কলেজ শাখা ছাত্রলীগ।

    ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন এর নির্দেশনায় দুস্থদের মাঝে নবীনগরের কর্মহীন অসহায় পরিবারে এসব বিতরণ করেছে উপজেলা ও কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

    খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন সাবেক কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রলীগ নেতা নাছির উল্লাহ, ছাত্রলীগ নেতা পারভেজ হোসেন, শাকিল রশিদ, কবি মোবারক, তানবীর রহমান, সাইফুর রহমান(সাফু,) সুমিত চক্রবর্তী এবং কলেজ ছাত্রলীগ নেতা মনির খান সবুর, আশিকুর রহমান প্রমূখ।

    নবীনগর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক ও উপজেলা ছাত্রলীগ নেতা নাসির উল্লাহ জানান, জেলা ছাত্রলীগের নির্দেশে চলমান পরিস্থিতিতে কর্মহীন অসচ্ছল ১২০ জন হত দরিদ্র ব্যক্তির মাঝে আমরা খাবার সামগ্রী বিতরণ করি।

    বিতরণকৃত খাদ্যপণ্যের মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, ভোজ্যতেল ও লবণ।

    তরুণ ছাত্রলীগের এই নেতা আরো বলেন বিশ্বের মানুষ আজ মহাসংকটে, তাই আমরা আমাদের ক্ষুদ্র প্রয়াসে ছিন্নমূল কর্মহীন অসহায় মানুষদের জন্য কিছু করার চেষ্টা করেছি। সবার প্রতি বিনীত অনুরোধ এই মহাসংকটে আপনারাও মানুষের পাশে দাঁড়ান। যতদিন পর্যন্ত করোনা দুর্যোগ শেষ না হবে ততদিন পর্যন্ত দরিদ্র মানুষের পাশে তাদের এ মহতি কার্যক্রম চালিয়ে যাবেন বলেও প্রতিশ্রুতি দেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8496 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3315 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com