• শিরোনাম

    নবীনগর থানার মানবিক পুলিশ সদস্য মোঃ সেলিমকে বিদায় সংবর্ধনা

    মোঃ সোহেল আহমেদ | বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০ | পড়া হয়েছে 249 বার

    নবীনগর থানার মানবিক পুলিশ সদস্য মোঃ সেলিমকে বিদায় সংবর্ধনা

    ছবিঃ৭১

    নবীনগর থানায় দীর্ঘদিন কর্মরত মানবিক পুলিশ সদস্য কনস্টেবল মোঃ সেলিম মিয়া’কে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

    নবীনগর শেখ রাসেল ব্লাড ডোনেশন ক্লাবের উদ্যোগে নবীনগর আয়েশা আমজাদ টাওয়ার এর কনভেনশন সেন্টারে বুধবার (২৬ ফেব্রুয়ারী) সন্ধ্যায় এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

    অনুষ্ঠানে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক এবিএম নাজমুল হাসান জেমস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আহমেদ হোসেন ফুল মিয়া।

    ছাত্রলীগ নেতা কবি মোবারক হোসেনের সঞ্চলনায় এতে স্বাগত বক্তব্য রাখেন শেখ রাসেল ব্লাড ডোনেশন ক্লাবের সভাপতি ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল তুষার।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সামস আলম, নবীনগর প্রেস ক্লাবের সভাপতি মাহাবুব আলম লিটন, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এম কে জসিম উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আব্বাস উদ্দিন হেলাল, সাংবাদিক গোলাম মোস্তফাসহ আরো অনেকে।

    উপজেলার নানা শ্রেনী পেশার মানুষের সাথে ভালো ব্যবহার, বন্ধুসূলভ ব্যবহারে সন্তুষ্ট হয়েছে স্থানীয় যুবসমাজ এই অনুষ্ঠানটি করে। এতে উপস্থিত অতিথিবৃন্দের মুখে কনস্টেবল সেলিম মিয়ার ইতিবাচক কর্মকাণ্ডের প্রশংসা করতে শোনা যায়।

    তার দীর্ঘ চাকুরী জীবনে গরীব অসহায় মানুষের পাশে ছিলেন, নানা কাজকর্ম সম্পাদন করতেন বিভিন্ন বক্তার মুখে প্রশংসা ও কান্নাজড়িত কন্ঠে বিদায় সংবর্ধনায় বিভিন্ন বানী ও উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় ।

    অনুষ্ঠানে সংবর্ধিত বিদায়ী অতিথি কনস্টেবল সেলিম নবীনগেরর স্মৃতি বিজড়িত ঘটনাবহুল আবেগঘন বক্তব্য রাখেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8091 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3170 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com