• শিরোনাম

    নবীনগর প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

    ওয়াহেদুজ্জামান দিপু | শুক্রবার, ১২ ফেব্রুয়ারি ২০২১ | পড়া হয়েছে 203 বার

    নবীনগর প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

    ছবিঃ নবীনগর ৭১

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি ও সম্পাদক সহ কমিটির সদস্যরা দায়িত্ব গ্রহণ করেছেন। শুক্রবার সকালে নবীনগর প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি জালাল উদ্দীন মনির ও সাধারণ সম্পাদক সাইদুল আলম সোরাফকে ক্লাবের দায়িত্বভার বুঝিয়ে দেন বিদায়ী সভাপতি মাহাবুব আলম লিটন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল।

    দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের পর জালালউদ্দিন মনিরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় সভায় বক্তব্য রাখেন,বিদায়ী সভাপতি মাহবুব আলম লিটন, একেএম আসাদুজ্জান কল্লোল,প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু কামাল খন্দকার,অধ্যাপক কান্তি কুমার ভট্টাচার্য, সিনিয়র সহ-সভাপতি তাজুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাহিত্য সম্পাদক কামরুল ইসলাম,সাবেক সাধারণ সম্পাদক শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল,মোহাম্মদ হোসেন শান্তি,আরিফুল ইসলাম মিনহাজ,দেলোয়ার হোসেন, ইব্রাহীম খলিল প্রমুখ। এ সময় বিদায়ী ও নব- নির্বাচিত কমিটির সম্পাদক ও সদস্যরাসহ স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, গত ১৪ জানুয়ারী নবীনগর প্রেসক্লাবের কার্যকরী নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে দৈনিক নয়াদিগন্ত ও বিজয় টিভির প্রতিনিধি জালালউদ্দিন মনির সভাপতি ও মোহনা টিভির প্রতিনিধি সাইদুল আলম সোরাফ সাধারণ সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি তাজুল ইসলাম চৌধুরী (দৈনিক বাংলাদেশের আলো), সহ-সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা(দৈনিক যায়যায়দিন) তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ মশিউর রহমান (আনন্দ টিভি) অর্থ সম্পাদক মনিরুল ইসলাম বাবু, সাহিত্য সাংস্কৃতিক ও পাঠাগার সম্পাদক কামরুল ইসলাম, দপ্তর ও আপ্যায়ন সম্পাদক সেলিম রেজা,কার্য নির্বাহী সদস্য পদে মনির হোসেন ও আব্দুল হাদি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 747 বার

    আর্কাইভ

  • ফেসবুকে