• শিরোনাম

    নবীনগর ফায়ার সার্ভিস স্টেশনটি চালু না হওয়ায় জনমনে ক্ষোভ

    নিউজ ডেস্কঃ | সোমবার, ১৩ জুলাই ২০২০ | পড়া হয়েছে 192 বার

    নবীনগর ফায়ার সার্ভিস স্টেশনটি চালু না হওয়ায় জনমনে ক্ষোভ

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলাবাসীর দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে পৌর এলাকার নারায়ণপুর এলাকায় একটি ফায়ার সার্ভিস স্টেশন নির্মিত হয়েছে। তবে বছর পেরিয়ে গেলেও ফায়ার সার্ভিস স্টেশনটি চালু না হওয়ায় জনমনে ক্ষোভ বিরাজ করছে।গতকাল রবিবার রাতে পৌর এলাকার বড় বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

    বাজার কমিটির সভাপতি মনির হোসেনের বিল্ডিং এর ভাড়াটিয়া মোহন হার্ডওয়ারের দোকানে এই অগ্নিকাণ্ডের ঘটনা সংগঠিত হয় ।এতে হতাহতের কোনো খবর না থাকলেও কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করছেন তারা ।ব্রাহ্মণবাড়িয়া জেলা গণপূর্ত বিভাগের বাস্তবায়নে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত এই স্টেশনটি দ্রুত চালু করার দাবী উপজেলাবাসীর।

    এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা গণপূর্ত বিভাগের প্রকৌশলী ইমতিয়াজ আহাম্মেদ বলেন, দাপ্তরিক কিছু কাজ বাকি থাকায় ফায়ার সার্ভিসটি চালু করতে দেরী হয়েছে।ইতিমধ্যে ফায়ার সার্ভিসের লোকজন এসে পরিদর্শন করে গেছেন। নবীনগর পৌর মেয়র এড.শিব শংকর দাস বলেন,ফায়ার সার্ভিস স্টেশনটিতে স্টাফ আছে, কিন্তু গাড়ীসহ প্রয়োজনীয় মালামাল আসলেই এটি উদ্বোধন করা হবে।

    ব্রাক্ষণবাড়িয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ সহকারী পরিচালক মোহাম্মদ তানহারুল ইসলাম বলেন,নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়ের সাথে ফায়ার সার্ভিসটি চালু হওয়ার বিষয়ে কথাপোকথন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশে এক সাথে ৩০ টি ফায়ার স্টেশন উদ্ভোধন করার কথা ছিল।

    কিন্তু করোনার কারনে তা পিছিয়ে গেছে। আমি আমাদের মহাপরিচালকের সাথে কথা বলেছি, আনুষ্ঠানিক ভাবে উদ্ভোধন না করা হলেও আগামী সপ্তাহের মধ্যে আমরা এর কার্যক্রম শুরু করবো। পরে মাননীয় প্রধানমন্ত্রি ভিডিও কনফারেন্সে’র মাধ্যমে এটি আনুষ্ঠানিক ভাবে উদ্ভোধন করবেন বলেও জানান তিনি।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8773 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3460 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com