• শিরোনাম

    নবীনগর ব্লাড ডোনেশন সোয়ার্ম এর মাস্ক বিতরণ

    ওয়াহেদুজ্জামান দিপু | রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 407 বার

    নবীনগর ব্লাড ডোনেশন সোয়ার্ম এর মাস্ক বিতরণ

    ফাইল ছবি

    বৈশ্বিক মহামারী করোনার প্রাদুর্ভাব ঠেকাতে সরকারের স্বাস্থ্যবিধির অংশ হিসেবে মাস্ক বিতরণ করেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ব্লাড ডোনেশন সোয়ার্ম নামের একটি সামাজিক সংগঠন।

    আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে নবীনগর পৌর শহরের বিভিন্ন স্থানে এই কার্যক্রম পরিচালনা করা হয় বলে জানিয়েছে সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক তাহসিন ভূইয়া রুম্মানসহ অন্যান্য সদস্যরা। মাস্ক এর পাশাপাশি সংগঠনটির পক্ষ থেকে করোনা ভাইরাস থেকে বাঁচতে করণীয় সম্পর্কে পরামর্শ দেয়া হয়।

    রবিবার নবীনগর থানা চত্বর এলাকা, নবীনগর লঞ্চ ঘাট, নবীনগর মহিলা কলেজ চত্বরে বিনামূল্যে মাস্ক বিতরণ করে নবীনগর ব্লাড ডোনেশন সোয়ার্ম।

    এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য মো. কাউছার, মো. শাকিল রেজা, পৌর শাখার সভাপতি নিপুর সূত্রধর,  উপজেলা কমিটির আহবায়ক পারভেজ আহমেদ, যুগ্ম আহবায়ক মো. সারোয়ার, তারেক আহমেদ রাজু, মনিরা মনি, সদস্য সচিব মোশারফ হোসেন, যুগ্ম সচিব ইয়াতি বেগম, নওশীন, হিরামনি, সদস্য মো. নাছির, মো. আলম, লাভলী আক্তার, মো. সোহাগ, মো. ফাহিমসহ আরো অনেকে। ভবিষ্যতেও তাদের এই ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।

     

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 854 বার

    আর্কাইভ

  • ফেসবুকে