• শিরোনাম

    নবীনগর-শিবপুর-রাধিকা সড়কে’র কাজ শুরু

    মো. সফর আলী | শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 517 বার

    নবীনগর-শিবপুর-রাধিকা সড়কে’র কাজ শুরু

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে সড়ক ও জনপথ বিভাগ আওতাধীন নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প প্যাকেজ-২ কাজের উদ্ধোধন করা হয়েছে।

    শুক্রবার(০৪/১২) স্থানীয় সাংসদ ও তথ্য মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এ কাজের উদ্বোধন করেন।

    ৯৭ কোটি ৮১ লক্ষ টাকা ব্যায়ে ৯কিলোমিটার সড়কের কাজ আগামী ২০২২ সালের মে মাসের মধ্যে শেষ হবে।

    উদ্বোধনী ভাষনে সাংসদ স্থানীয় জনগনকে যাদের জমি এ রাস্তার জন্য অধিগ্রহন করা হয়েছে তাদের জমি ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ জানিয়ে সরকার ঘোষিত প্রাপ্ত জমির তিনগুন মূল্য জেলা প্রশাসকের কাছ থেকে নিয়ে যেতে বলেন।

    এর পূর্বে সাংসদ বিটঘর-নান্দাইল-কুড়িঘর মহাসড়কের চলমান কাজ পরিদর্শন করেন। এ সময় রাস্তার পাশ থেকে মাঠি কেটে রাস্তায় ফেলা হচ্ছে, এতে নির্মানাধিন রাস্তা ঝুকিতে রয়েছে এ প্রশ্নের জবাবে এমপি বলেন, বিষয়টি দেখেছি,আমরা সিডিউল দেখে যদি অনিয়ম হলে বাতিল করে নতুন করে কাজ করা হবে।

    উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির,বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, সওজের নির্বাহী প্রকৌশলী পংকজ ভৌমিক, এড.সুজিত কুমার দেব,জহির উদ্দিন চৌধুরী শাহান, আরিফুল হক টিপু,মো. নাছির উদ্দিন, প্রনয় কুমার পিন্টু,চেয়ারম্যান এনামুল হক সহ আরো অনেকে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 854 বার

    আর্কাইভ

  • ফেসবুকে