• শিরোনাম

    নবীনগর সরকারি কলেজের রাস্তা প্রশস্তকরন বিষয়ে নিরসনকল্পে আলোচনা সভা

    নিউজ ডেস্কঃ | রবিবার, ০১ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 144 বার

    নবীনগর সরকারি কলেজের রাস্তা প্রশস্তকরন বিষয়ে নিরসনকল্পে আলোচনা সভা

    নবীনগর সমবায় মার্কেট নির্মাণ ও নবীনগর সরকারি কলেজের রাস্তা প্রশস্ত করন বিষয় নিরসনকল্পে স্থানীয় সাংসদ এবাদুল  করিম বুলবুল মহোদয়ের গঠিত কমিটি আজ(১/১০) সরকারি কলেজ মিলনায়তনে উভয় পক্ষকে নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

    সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মোঃ আলমগীর হোসাইন। সভায় সমবায় মার্কেট নির্মাণ ও কলেজ রাস্তা প্রশস্তকরণ উভয়টির স্বার্থ সংরক্ষন করে একটি সমঝোতা প্রস্তাব গৃহীত হয়।সভায় সিদ্ধান্ত মোতাবেক চূড়ান্ত সিদ্ধান্তের জন্য গৃহীত প্রস্তাব এমপি মহোদয় হাতে হস্তান্তর করা হবে।

    কমিটির সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস, জেলা পরিষদ সদস্য বোরহান উদ্দিন আহমেদ,আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সুজিত কুমার দেব,যুগ্মসাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নজরুল ইসলামভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন,

    প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন,এমপি মহোদয়ের ব্যক্তিগত সহকারি মোঃ মুক্তার হোসেনবাজার কমিটির সভাপতি মনির হোসেন, সমবায় সমিতির চেয়ারম্যান নুরুল ইসলাম,বাজার কমিটির সেক্রেটারি আশরাফুল ইসলাম জনি  সাংবাদিক পিয়াল হাসান রিয়াজ ও পৌরসভার নয়টি ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 576 বার

    নবীনগরে একদিনে দুই লাশ উদ্ধার

    ২২ অক্টোবর ২০২০ | 294 বার

    আর্কাইভ

  • ফেসবুকে