• শিরোনাম

    নবীনগরে

    নিত্য প্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া সকল দোকান বন্ধের সিদ্ধান্ত

    মোঃ সফর মিয়া | শনিবার, ০৯ মে ২০২০ | পড়া হয়েছে 216 বার

    নিত্য প্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া সকল দোকান বন্ধের সিদ্ধান্ত

    নিত্য প্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া সকল দোকান বন্ধের সিদ্ধান্ত

    করোনাভাইরাসের প্রভাবে প্রথম দিকে সরকারের নির্দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের ব্যবসা প্রতিষ্ঠান ব্যতিত অন্য সব ধরণের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করা হয়। এতে করে কর্মহীন হয়ে পড়ে ওই সব বন্ধ থাকা দেশের সকল ব্যবসা প্রতিষ্ঠানের মালিক ও শ্রমিকগণ। সরকারি সিদ্ধান্ত অনুযায়ী আগামীকাল ১০ মে থেকে সীমিত আকারে বন্ধ থাকা ওই সকল ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

    আজ শনিবার নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নবীনগর বাজার কমিটি ও করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভায় ঈদ পর্যন্ত নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ব্যাতিত অন্যান্য সকল দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এতে সাধারণ ব্যবসায়ীরা দ্বিমত পোষণ করলেও করোনাভাইরাসের ছোবল থেকে নবীনগর উপজেলাকে সুরক্ষিত রাখতেই এই সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছেন করোনাভাইরাস কমিটির নেতৃবৃন্দ।

    করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, পৌর মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস, , সহকারী কমিশনার ভূমি ইকবাল হাসান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সুজিত কুমার দাস, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান,

    প্রেসকাব সভাপতি মাহবুব আলম লিটন,উপজেলা প্রেস ক্লাব সভাপতি এম কে জসীম উদ্দীন, আওয়ামীলীগের যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক মোঃ নাছির উদ্দিন, বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মোঃ মনির হোসেন, সাধারণ সম্পাদক আশরাফুল আলম জনি, বাঙ্গরা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ রবিসহ উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা ব্যবসায়ী নেতৃবৃন্দ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8476 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3308 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com