• শিরোনাম

    নিরাপদ খাদ্য নিশ্চিত করার লক্ষ্যে বাঙ্গরা বাজারে সিভিল সার্জনের মতবিনিময়

    মোঃ সোহেল আহমেদ | শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০ | পড়া হয়েছে 219 বার

    নিরাপদ খাদ্য নিশ্চিত করার লক্ষ্যে বাঙ্গরা বাজারে সিভিল সার্জনের মতবিনিময়

    ছবিঃ মোঃ দিপু আহমেদ

    ‘মুজিব বর্ষে স্বাস্থ্যখাত, এগিয়ে যাবে অনেক ধাপ, নিরাপদ খাদ্য নিশ্চিত করা মুজিব বর্ষে আমাদের অঙ্গীকার, বাড়বে সেবার বহর, গ্রাম হবে শহর’ন এই স্লোগান কে সামনে রেখে বাঙ্গরা বাজার কে ভেজাল খাদ্য মুক্ত ও নিরাপদ খাদ্য নিশ্চিত করার লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

    শনিবার (২২ ফেব্রুয়ারী) সকালে বাঙ্গরা বাজারের অগ্রণী ব্যাংকের নিচ তলায় বাংলাদেশ স্বাস্থ্য বিভাগ নবীনগর উপজেলা শাখা কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে বাঙ্গরা বাজার পরিচালনা কমিটির সভাপতি রবিউল আওয়াল রবির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক, ব্রাহ্মণবাড়িয়া জেলা সিভিল সার্জন ও স্বাচিপের জেলা সেক্রেটারি ডা. মোহাম্মদ শাহ আলম।

    মতবিনিময় সভায় মোঃ মাসুম রানার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন স্যানিটারি ইন্সপেক্টর আব্দুস সালাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক ডা. মো. ইউনুস মিয়া, বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ্ব ফুরকানুল ইসলাম, উপজেলা পঃপঃ কর্মকর্তা ডাঃ হাবিব মিয়া, প্রেস ক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন, জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8110 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3178 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com