• শিরোনাম

    নির্বাচিত হলে এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করার প্রত্যয়-লিয়াকত আলি জুয়েল

    স্টাফ রিপোর্টার: | বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 99 বার

    নির্বাচিত হলে এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করার প্রত্যয়-লিয়াকত আলি জুয়েল

    ছাত্রলীগের রাজনীতিতে আমার পথচলা শুরু এখন যুবলীগের রাজনীতিতে সংযুক্ত আছি ।আমার বিশ্বাস বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আমি মনোনয়ন পাব। মনোনয়ন পেয়ে জনগনের ভালবাসায় নির্বাচিত হলে এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো ।

    লাউর ফতেহপুর ইউনিয়ন বাসিকে সাথে নিয়ে মাদক,সন্ত্রাস দুর্নীতি ও বাল্যবিবাহ মুক্ত একটি ইউনিয়ন গঠনের লক্ষ্যে কাজ করে যাবো ইনশাল্লাহ।নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার  লাউরফতেহপুর  ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করলেন তরুন চেয়ারম্যান প্রার্থী লিয়াকত আলী জুয়েল ।

    বাংলাদেশ আওয়ামী যুবলীগ লাউর ফতেপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক লিয়াকত আলী জুয়েল আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী। শুক্রবার বিকেলে লিয়াকত আলী জুয়েল তার কয়েক শতাধিক কর্মী সমর্থক ও বাশারুক গ্রামের গন্যমান্য ব্যক্তিদের কে সাথে নিয়ে আহাম্মদপুর, হাজিপুর,লাউর ফতেহপুর,বাড়িখলা,রাধানগর ও বাসারুক গ্রামে ব্যাপক গণসংযোগ করেন। সাবেক ছাত্রলীগ নেতা লিয়াকত আলী জুয়েল উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নে’র বাশারুক গ্রামের বিশিষ্ট আওয়ামী সংগঠক মরহুম মতিউর রহমানের কনিষ্ট পূত্র ।

    তার পিতা বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা কালীন থেকে  আওয়ামী রাজনীতিতে জড়িত ছিলেন। বিশিষ্ট আওয়ামী সংগঠক মরহুম মতিউর রহমান দীর্ঘদিন বাংলাদেশ আওয়ামীলীগ লাউর ফতেহপুর ইউনিয়ন শাখা’র সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

    আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে লাউর  ফতেহপুর ইউনিয়নে একাধিক আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থী থাকলেও তরুণ প্রার্থী লিয়াকত আলী জুয়েল এর নামও রয়েছে বেশ আলোচনায়। লিয়াকত আলী জুয়েল প্রার্থীতা ঘোষণা করার পর থেকে এলাকায় এখন নতুন সমীকরণ দেখা দিয়েছে। বয়সে তরুণ এই প্রার্থী প্রার্থীতা ঘোষণার পর থেকেই তার কর্মী-সমর্থকদের মাধ্যমে বিভিন্ন ভাবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 854 বার

    আর্কাইভ

  • ফেসবুকে