• শিরোনাম

    আ.লীগের মনোনীত প্রার্থী আনোয়ার হোসেনে’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

    নির্বাচিত হলে বীরগাঁও ইউনিয়নকে দাঙ্গা মুক্ত করব-আনোয়ার হোসেন

    স্টাফ রিপোর্টার: | বুধবার, ০৩ নভেম্বর ২০২১ | পড়া হয়েছে 211 বার

    নির্বাচিত হলে বীরগাঁও ইউনিয়নকে দাঙ্গা মুক্ত করব-আনোয়ার হোসেন

    ছবি ৭১

    আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনীত প্রার্থী মোঃ আনোয়ার হোসেন বীরগাঁও ইউনিয়নের কেদারখোলা গ্রামবাসীর সাথে মতবিনিময় সভা করেন।বুধবার বিকেলে উপজেলার বীরগাঁও ইউনিয়নের কেদারখোলা গ্রামে মোহাম্মদ আনোয়ার হোসেন তার কর্মী সমর্থকদের সাথে নিয়ে এই মতবিনিময় সভায় যোগ দেন।

     

    মোহাম্মদ আনোয়ার হোসেন নৌকা প্রতীক পাবার পর থেকেই তার কর্মী সমর্থকরা বিভিন্ন মাধ্যমে ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।মোহাম্মদ আনোয়ার হোসেন নৌকা’র মনোনীত প্রার্থী হওয়ায় উচ্ছ্বাসিত তার কর্মীসমর্থকরা। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বীরগাঁও ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে চলছে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী মোহাম্মদ আনোয়ার হোসেনের প্রচার প্রচারণা।

     

    মতবিনিময় সভায় যোগ দিয়ে বিশেষ অতিথির বক্তব্যে ইউনিয়ন আওয়ামী লীগে’র সভাপতি আবুল হোসেন সরকার বলেন,

    আমরা এমন একজন প্রার্থী পেয়েছি জিনি দাঙ্গার সাথে জড়িত না, যিনি মাদকের সাথে জড়িত না,পদ বাণিজ্যে’র সাথে জড়িত না, যিনি বাইশমৌজা বাজারে’র বিট বাণিজ্যের সাথে জড়িত না, যিনি গরিবের ঘরের টাকা মেরে খায় না।তিনি আরো বলেন, আনোয়ার হোসেন নৌকা প্রতীকে নির্বাচিত হলে এলাকার সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবে, বীরগাঁও ইউনিয়ন থেকে দাঙ্গা দূর করবে।

     

    নৌকার মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগে’র সহ সম্পাদক আনোয়ার হোসেন বলেন,তৃণমূলের ভালোবাসায় জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনীত করেছেন,আমার আপনাদের ওপর আস্থা রয়েছে। আমার বিশ্বাস আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।আমি যদি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয় এই বীরগাঁও ইউনিয়নকে প্রথমে দাঙ্গামুক্ত করব।মাদক,সন্ত্রাস,দুর্নীতি,ইভটিজিং,বাল্যবিবাহ মুক্ত একটি আদর্শ মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

    মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগে’র সভাপতি হোসেন সরকার,কেন্দ্রীয় যুবলীগে’র সাবেক সদস্য শামসুল আরেফিন নায়িম,ইউনিয়ন আওয়ামীলীগে’র যুগ্ম সাধারন সম্পাদক ইলিয়াস বাবুল,আওয়ামীলীগ নেতা ওলী আহমেদ,লিল মিয়া,তাহের মিয়া,সেলিম মিয়া,কমল মিয়া,হেলাল মাষ্টার,নুরুল আলম,জামাল উদ্দীন,তাজুল ইসলাম,তাজুল ইসলাম মিয়া,হাবিব মিয়া স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 866 বার

    আর্কাইভ

  • ফেসবুকে