• শিরোনাম

    নৌকা’র মনোনয়ন চাই রবিউল আওয়াল রবি

    স্টাফ রিপোর্টার: | বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 102 বার

    নৌকা’র মনোনয়ন চাই রবিউল আওয়াল রবি

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার আসন্ন জিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে রবিউল আওয়াল রবি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী। সদা হাস্যজ্বল ব্যাক্তিটি নিয়মিত অসহায় খেটে খাওয়া ও পরিশ্রমী মানুষের মাঝে হাসি ফোটানোর কল্যাণে কাজ করে আসছেন।

    করোনা কালীন সময়ে রবিউল আওয়াল রবি’র নির্বাচনী এলাকা জিনোদপুর ইউনিয়নের প্রতিটি গ্রামে নিয়মিত খাদ্য ও নগদ অর্থ সহ বিভিন্ন সহায়তা প্রদান করেন। এছাড়াও তিনি এলাকার বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন।

    রবিউল আওয়াল রবি বাংলাদেশ আওয়ামী লীগ জিনোদপুর ইউনিয়ন শাখার আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য এছাড়াও তিনি ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা বৃহত্তর বাংগরা বাজার পরিচালনা কমিটির সভাপতি।ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর সংসদীয় আসনের সাংসদ এবাদুল করিম বুলবুল,বাংলাদেশ আওয়ামীলীগ নবীনগর উপজেলা শাখা’র সভাপতি ফয়জুর রহমান বাদল,সাধারন সম্পাদক এম.এ.হালিমে’র হাতকে শক্তীশালী করার লক্ষে জিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগকে সুসংগঠিত করতে কাজ করে যাচ্ছেন রবিউল আওয়াল রবি।

    রবিউল আওয়াল রবি বলেন আওয়ামীলীগ প্রতিষ্ঠা হবার পর থেকেই জিনোদপুর ইউনিয়নের মধ্যে কয়েকটি পরিবারের মধ্যে অন্যতম আওয়ামী পরিবার হচ্ছে সাবেক চেয়ারম্যান ওয়ালী আহাম্মদ চেয়ারম্যান এর পরিবার এবং আমাদের পরিবার।

    যারা কিনা আওয়ামীলীগ কে সুংসগঠিত করার লক্ষে কাজ করে যাচ্ছে।দল যদি আমাকে মনোনয়ন দেয় আর জনগণের ভালোবাসা নিয়ে আমি যদি নির্বাচিত হতে পারি মাদক সন্ত্রাস দুর্নীতি মুক্ত একটি সমাজ গঠন করবো। বিচারহীনতার যে করালগ্রাসে আমাদের সমাজ নিমজ্জিত সেই করাল গ্রাস থেকে মুক্ত করবো সমাজকে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 854 বার

    আর্কাইভ

  • ফেসবুকে