• শিরোনাম

    পল্লী অঞ্চলে স্বাস্থ্য সেবা নিশ্চিত করছে কমিউনিটি ক্লিনিক : সিভিল সার্জন ডাঃ শাহ আলম

    নিউজ ডেস্কঃ | শনিবার, ০১ জুন ২০১৯ | পড়া হয়েছে 397 বার

    পল্লী অঞ্চলে স্বাস্থ্য সেবা নিশ্চিত করছে কমিউনিটি ক্লিনিক : সিভিল সার্জন ডাঃ শাহ আলম

    পল্লী অঞ্চলে স্বাস্থ্য সেবা নিশ্চিত করছে কমিউনিটি ক্লিনিক : সিভিল সার্জন ডাঃ শাহ আলম

    ব্রাক্ষণবাড়ীয়া নবীনগর উপজেলার বাঙ্গরা গ্রামে কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্রাক্ষণবাড়ীয়া জেলা সিভিল সার্জন ডা.মোঃ শাহ আলম  বলেছেন বর্তমান সরকার সবার জন্য স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ক্ষমতায় আসার পরে বিগত চারদলীয় জোট সরকারের আমলে বন্ধ করে দেয়া সকল কমিউনিটি ক্লিনিক গুলোকে পূণরায় চালু করেছে। কমিউনিটি ক্লিনিকে ৩০ ধরনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে বিশেষ করে প্রত্যন্ত অঞ্চলে সবার কাছে সেবা পৌঁছে দিতে এ ক্লিনিক প্রধান ভূমিকা রাখবে।

    সিভিল সার্জন বলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার অন্যতম এই উদ্যোগ এখানে ব্যাপক সফলতা অর্জন করছে। সম্পূর্ণ সরকারিভাবে স্বাস্থ্য সেবা প্রদানের মাধ্যমে কমিউনিটি ক্লিনিক পল্লী অঞ্চলের মানুষের জীবনমান উন্নত করবে বলে।

    শনিবার সকালে সদ্য উদ্ভোধনকৃত বাঙ্গরা কমিউনিটি ক্লিনিক সংলগ্ন মাঠে স্থানীয় স্কুল শিক্ষক মোঃ রিপন মিয়ার পরিচালনায় ও কমিউনিটি ক্লিনিকের ভূমি দাতা আলহাজ্ব ফোরকানুল ইসলামের  সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীনগর উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,নবীনগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল।

    এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় জনপ্রতিনিধি,সাংবাদিক,সমাজ সেবক ও শুশিল সমাজের লোকজন।  কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্ভোধন শেষে মোনাজাত করেন মাওলানা মোঃ হেলাল উদ্দীন ।

     

     

     

     

     

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5483 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2851 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com