• শিরোনাম

    প্রবাসী শহিদুল ইসলাম মালুর সহযোগিতায় ত্রাণ পেল ৭০০ শত পরিবার

    নিউজ ডেস্ক | বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 156 বার

    প্রবাসী শহিদুল ইসলাম মালুর সহযোগিতায় ত্রাণ পেল ৭০০ শত পরিবার

    ছবিঃ৭১

    ব্রাক্ষণবাড়িয়ার নবীনগরের লাউর ফতেহপুর ইউনিয়নে শহিদুল ইসলাম মালু সহযোগিতয় ত্রাণ পেল ৭০০ শত পরিবার।করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে কর্মজীবী শ্রমজীবী মানুষগুলো যখন লক ডাউন থাকার কারণে খাদ্য সংকটে পড়ে গেল এমনি সময় তাদের পাশে মানবতার জয়ধ্বনি নিয়ে হাজির হলেন সৌদি আরব প্রবাসী শহিদুল ইসলাম মালু।

    উপজেলার লাউর ফতেহপুর গ্রামে জন্মগ্রহণ করা শহিদুল ইসলাম মালু এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে এসব ত্রাণ বিতরণের সিদ্ধান্ত নেন তিনি।

    বৃহস্পতিবার সকাল থেকে ইউনিয়নের সবগুলো গ্রামের হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের তালিকা তৈরি করে সামাজিক দুরত্ব বজায় রাখে তিনি এসব ত্রাণ বিতরণ করেন।

    এসময় তিনি প্রতিজনকে দশ কেজি করে চাল বিতরণ করেন।

    বিতরণের সময় সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন শহিদুল ইসলাম মালু ও তার বড় ছেলে সৌদি আরব প্রবাসী মোঃ রনি সরকার ।

    ত্রাণ বিতরনে’র সময় উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, ভাইস-চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক নাছির উদ্দিন,ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি সহকারী অধ্যাপক মাহবুব আলম, ক্রীড়া সংগঠক ফরহাদ হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান,ফিরুজ মিয়া মেম্বার,ইউপি সদস্য হাবিবুল্লাহ,আবূ জামাল,যুবনেতা ফোরকান উদ্দিন যুবলীগ নেতা সাহেদ ফকির সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন ।উপস্থিত নেতৃবৃন্দরা সৌদী আরব প্রবাসী ও উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা শহিদুল ইসলাম মালুর ভূয়শী প্রশংসা করেন।

    এসময় শহিদুল ইসলাম মালু বলেন,আমি ইউনিয়ন বাসীর সুদিনে যেমন ছিলাম দূর্দিনেও তেমন আছি,সব সময় তাদের পাশে থেকে কাজ করতে চাই।তিনি আরো বলেন প্রধান মন্ত্রীর আহবানে ও আমাদের এমপি মহোদয়ের অনুপ্রেরনায় এই উদ্যোগ গ্রহণ করেছি।

    উল্লেখ্য তিনি এলাকার মানবিক ও সামাজিক বিভিন্ন উন্নয়ন কল্যাণ কাজে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8476 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3308 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com