• শিরোনাম

    প্রবাসী সংগঠনের উদ্যোগে ১৮০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

    নিউজ ডেস্ক | সোমবার, ০৬ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 172 বার

    প্রবাসী সংগঠনের  উদ্যোগে ১৮০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

    বিশ্বের প্রায় ২০০ দেশে ইতিমধ্যেই করনা ভাইরাস আঘাত হেনেছে ক্রমশেই বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছে মানুষ,ধীরে ধীরে গৃহ বন্দী হয়ে পড়ছে দেশের মানুষ । বাংলাদেশের যে সকল মানুষ প্রবাসে আছে তারাও মানবেতরন জিবন যাপন করছে ।

    শত কষ্ঠে থাকা সত্যেও দেশের মানুষের কথা চিন্তা দেশের মানুষ যেন না খেয়ে থাকে সেই লক্ষ নিয়ে নব গঠিত জিনদপুর ইউনিয়ন প্রবাসী মানবকল্যাণ ঐক্য পরিষদ এর উদ্যোগে জিনদপুর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে’র ১৮০ টি অসহায় দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

    আজ সোমবার সকালে উপজেলার জিনদপুর ইউনিয়ন স্কুল এন্ড কলেজের সামনে এই ত্রান সামগ্রী বিতরণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্ভোধন করা হয়,পরে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ২০ জন করে ১৮০ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়। প্রতিটি পরিবারের জন্য ৫ কেজি চাল, ৫ কেজি আলু, ১কেজি ডাল, ১ কেজি পিয়াজ, ১কেজি তেল করে বিতরণ করা হয়।

    এ সময় উপস্থিত ছিলেন জিনদপুর ইউনিয়ন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জনাব আবদুর রউফ, সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জনাব সফিকুল ইসলাম ভূইয়া, জিনদপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গোলাম সাদেক, বাঙ্গরা বাজার কমিটির সভাপতি রবিউল আওয়াল রবি,ফতেহপুর কেজি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কাজী আব্দুর রহমান,উপজেলা প্রেস ক্লাবের সভাপতি একে এম জসিম উদ্দিন, জিনদপুর বাজার কমিটির সভাপতি কবির আহাম্মদ সরকার ( আবু জাহের ডাক্তার), আবুল বাশার মাস্টার,আবু জামাল মাস্টার,আবুল হোসেন রানা,হারুনুর রশিদ,আবদুল হক মেম্বার, আবদুল খালেক,আব্দুর রহমান,জয়নাল আবেদীন, আমেরিকা প্রবাসী শওকত আকবর কিশোর, লাউরফতেহপুর আরএনটি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. ইমতিয়াজ বেগ ইমন, সুমন খান,সোহেল তানভীর,সাইদুর রহমান সাহাবউদ্দীন,কাউছার আলম, ওমান প্রবাসী আবদুল কাইয়ুম, মালয়েশিয়া প্রবাসী সেলিম চৌধুরী, আরিফুল ইসলাম, প্রবাসী আবদুস সালাম, কামরুল ইসলাম প্রমুখ।

    উপস্থিত সকলে জিনদপুর ইউনিয়ন প্রবাসী মানবকল্যাণ ঐক্য পরিষদের এমন কার্যক্রম কে স্বাগত জানান এবং সবসময় এই সংগঠন মানুষের কল্যাণে কাজ করে যাবেন বলে আশা ব্যাক্ত করেন। তাছাড়াও সরকারী নির্দেশনা মোতাবেক দেশের মানুষকে অপ্রয়োজনে ঘর থেকে বের না হউয়ার আহবান জানান

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8496 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3315 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com