• শিরোনাম

    প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা।

    নিউজ ডেস্ক | বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 110 বার

    প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা।

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’ মোঃ একরামুল সিদ্দিক মত বিনিময় করেছেন।

    বৃহস্পতিবার সন্ধ্যায় নবাগত ইউএনও সহকারী কমিশনার(ভূমি) ইকবাল হাসান কে সাথে নিয়ে নবীনগর প্রেসক্লাবে আসেন। সে সময় প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল অতিথিদের ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করেন।

    নবীনগরে বিভিন্ন সমস্যা ও উন্নয়নের অগ্রগতি এবং সুশাসন প্রতিষ্ঠায় বিভিন্ন পদক্ষেপ, প্রস্তাবনা ও পরামর্শ তুলে ধরে বক্তব্য রাখেন, আবু কামাল খন্দকার, কান্তি কুমার ভট্টাচার্য,আরিফুল ইসলাম মিনহাজ,তাজুল ইসলাম চৌধুরী, মোহাম্মদ হোসেন শান্তি,মোহাম্মদ ইব্রাহিম খলিল, গোলাম মোস্তফা, ক খ ম হযরত আলী, পিয়াল হাসান রিয়াজ, মিঠু সূত্রধর পালাশ, আব্দুল হাদীসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা ।

    মতবিনিময় কালে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃএকরামুল সিদ্দিক সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন,”সুশাসন প্রতিষ্ঠার স্বার্থে নবীনগরের উন্নয়নে কাজ করতে চাই”।

    তিনি খোলামেলা আলোচনায় বলেন, “আমার বাড়ি পার্শ্ববর্তী উপজেলার মুরাদনগর উপজেলায়। পাশাপাশি উপজেলা হওয়ার কারণে কতিপয় স্বার্থন্বেষী মহল আত্মীয় পরিচয়ে বিভ্রান্তির সৃষ্টি করতে চাইবে।

    এখানে কর্মক্ষেত্রে আমার কোন আত্মীয় স্বজন নেই,রাগ অনুরাগ নেই। ছোটবেলা কেটেছে ব্রাহ্মণবাড়িয়ায়,মিশন স্কুলে পড়েছি, অঞ্চলটি আমার আবেগের জায়গা। আমি আমার সততা ও নিষ্ঠার সাথে নবীনগরের উন্নয়নে কাজ করব”

    তিনি আরো বলেন, “নতুন এসেছি, পরিবেশটাও নতুন। কর্মকাণ্ডে কোন ভুল ত্রুটি হলে আপনাদের গঠনমূলক সমালোচনা আশা করি। সমাজের উন্নয়নমূলক কাজ বেশি বেশি প্রচার হলে মানুষ ভাল কাজে উদ্যোগী হয়”।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 588 বার

    নবীনগরে একদিনে দুই লাশ উদ্ধার

    ২২ অক্টোবর ২০২০ | 306 বার

    আর্কাইভ

  • ফেসবুকে