• শিরোনাম

    বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে নবীনগরে ছাত্রলীগের বিক্ষোভ

    নিউজ ডেস্ক | রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 196 বার

    বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে নবীনগরে ছাত্রলীগের বিক্ষোভ

    ছবিঃ নবীনগর ৭১

    কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য অবমাননা ও জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির নবীনগরে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ।

    রোববার (৬ ডিসেম্বর)সন্ধায় ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নবীনগর উপজেলা,পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে নবীনগরে ছাত্রলীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বিক্ষোভ করেন।

    মিছিলটি নবীনগর উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে শুরু হয়ে পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ডাক বাংলোর সামনে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে নেতারা বক্তব্য রাখেন।

    সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রলীগ নেতা আবু-সাঈদ এর সভাপতিত্বে ছাত্রলীগ নেতা নাছির উল্লাহ সঞ্চালনায় বক্তব্য রাখেন কলেজ কমিটির সভাপতি পদপ্রার্থী মনির খান সবুর, উপজেলা শাখা’র সভাপতি পদপ্রার্থী সুমিত চক্রবর্তী, উপজেলা ছাত্রলীগ নেতা ওয়াসিম খান , মোহাম্মদ আশিক,রনি চৌধুরী, মেহেদী হাসান,সোহান, সোহাগ,লিখন,টিপু উজ্জল প্রমুখ।

    ছাত্রলীগ নেতা সুমিত চক্রবর্তী বলেন, বাংলাদেশের মানচিত্র জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের প্রতিটি জনগণের হৃদয়ের অবস্থান করছেন। ভাস্কর্যের বিরোধিতা করে জনগণের হৃদয় থেকে বঙ্গবন্ধুকে দূরে রাখা যাবে না। বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ হিসেবে এগিয়ে যাচ্ছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 643 বার

    আর্কাইভ

  • ফেসবুকে