• শিরোনাম

    বিদায় সংবর্ধনায় নবীনগরবাসীর ভালবাসায় সিক্ত হলেন ইউএনও মোহাম্মদ মাসুম

    পিয়াল হাসান রিয়াজ | সোমবার, ০৫ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 127 বার

    বিদায় সংবর্ধনায় নবীনগরবাসীর ভালবাসায় সিক্ত হলেন ইউএনও মোহাম্মদ মাসুম

    বিদায় সংবর্ধনায় নবীনগরবাসীর ভালবাসায় সিক্ত হলেন উপজেলার বিদায়ী ইউএনও মোহাম্মদ মাসুম । তিনি লক্ষিপুর সদর উপজেলায় বিদায় হয়েছেন।

    বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৩০ তম ব্যাচের এই চৌকস কর্মকর্তা নবীনগরে ইউএনও হিসেবে যোগদান করেন ২০১৮ সালের ০১ জানুয়ারি। তিনি দায়িত্ব গ্রহণের পর থেকেই তাঁর বিভিন্ন গুনাবলির মধ্যে দিয়ে খুব অল্প সময়ে নবীনগরবাসীর মন জয় করেছেন।

    সোমবার ( ৫ অক্টোবর) বিদায়ী ইউএনও মোহাম্মদ মাসুম কে উপজেলা পরিষদ ও ইউনিয়ন চেয়ারম্যান ঐক্য ফোরামের যৌথ আয়োজনে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

    অনুষ্ঠিত ওই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে মুঠোফোনে যুক্ত হন ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল। তিনি ইউএনও’র ভূয়সী প্রশংসা করেন।

    অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির। সভাপতিত্ব করেন পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন চেয়ারম্যান ঐক্য ফোরামের আহবায়ক মোঃ ফিরুজ মিয়া।

    ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ঐক্য ফোরাম এর সদস্য সচিব ও বিদ্যাকুট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক এর পরিচালনায়
    বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী রহমান,অতিরিক্ত পুলিশ সুপার মুকবুল হোসেন,সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসান, অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ রুহুল আমিন,উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম, ডিজিএম (পল্লী বিদ্যুৎ ) নিল মাদব বনিক,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃমোকারম হোসেন,উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ নাছির উদ্দিন, নবীনগর প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন,উপজেলা প্রেসক্লাব সভাপতি সঞ্জয় সাহা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আহসানুল্লাহ, চেয়ারম্যান আজহার হোসেন জামাল, চেয়ারম্যান আব্দুর রউফ, চেয়ারম্যান আবু মুসা, চেয়ারম্যান মৌসুমী বারি,চেয়ারম্যান আবুল কাশেম, চেয়ারম্যান বাবুল, চেয়ারম্যান আলী আকবর, চেয়ারম্যান রুহুল আমিন, চেয়ারম্যান ফারুক আহমেদ, চেয়ারম্যান জাকির হোসেনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং সুশীল সমাজের নেতৃবৃন্দরা ।

    বিদায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুমের প্রশংসনীয় ভূমিকার কথা তুলে ধরে বলেন, তিনি খুব অল্প সময়ে নবীনগরের মানুষের কল্যানে যেই ভূমিকা পালন করেছেন তা আজীবন মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবে।

    বিদায়ী ইউএনও মোহাম্মদ মাসুম তাঁর বক্তব্যে আবেগাপ্লুত হয়ে বলেন, তিনি নবীনগর যোগদানের পর থেকেই এই উপজেলার মানুষ তাঁকে যেভাবে সহযোগিতা করেছে তা তিনি আজীবন মনে রাখবেন।

    তিনি আরো বলেন, এই উপজেলার মানুষের সুখে দুঃখে তিনি সবসময় পাশে থাকার চেষ্টা করেছেন, নবীনগরের মানুষের কল্যানে কাজ করার চেষ্টা করেছেন এবং এতো অল্প সময়ে তাঁকে যেভাবে আপন করে নিয়েছে তা তিনি আজীবন মনে রাখবেন। দু ’বছর ৯ মাস তার কর্মময় জীবনের স্মৃতিচারণ করে তিনি বলেন, কোন ভুল-ত্রুটি করে থাকলে নিঃস্বার্থ ক্ষমা চেয়েছেন।

    অশ্রুসিক্ত নয়নে তিনি বলেন নবীনগরবাসী আমাকে ভালবাসার বন্ধনে আবদ্ধ করেছে। আমি যেখানে যাবো এই উপজেলাবাসীর কথা চীরদিন স্বরনে রাখবো।

    অনুষ্ঠান শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায়ী সম্মাননা প্রদান করেন অতিথিরা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 496 বার

    আর্কাইভ

  • ফেসবুকে