• শিরোনাম

    বিদ্যাকুট ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী এম সালাউদ্দিন বাবু

    কাউছার আলম | বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 186 বার

    বিদ্যাকুট ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী এম সালাউদ্দিন বাবু

    ফাইল ছবি

    আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা বিদ্যাকুট ইউনিয়নে দলীয় নৌকা প্রতিকে মনোনয়ন চান এম সালাউদ্দিন বাবু। সালাউদ্দিন বাবু ১৯৮৪সালে বিদ্যাকুট ইউনিয়নের মনিপুর গ্রামের মসলিম পরিবারে জন্মগ্রহন করেন তার পিতা মরহুম আব্দুল মোতালিব।

    বঙ্গবন্ধুর আদর্শ কে বুকে ধারণ করে ছাত্র জীবন থেকে রাজনৈতিক শুরু করেছেন এম সালাউদ্দিন বাবু।তিনি নবীনগর সরকারি কলেজের সাবেক সহ সভাপতি বর্তমানে সুনামের সহীত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পদকের দায়িত্ব পাল করছে।দলীয় নেতা কর্মীদের কর্মকান্ড সচল রাখার পাশাপাশি এলাকার উন্নয়ন ও অগ্রগতির কাজ করে যাচ্ছেন তিনি।

    স্থানীয় রাস্তাঘাট জনদুর্ভোগ নিরসন,এলাকার বিদ্যুতায়ন নদী ভাঙ্গনরোধে বাঁধ নির্মাণ মসজিদ কবরস্থান উন্নয়নে দলীয় নেতাকর্মীদের সাথে সমন্বয় করে কাজ করে যাচ্ছেন তিনি।আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী এম সালাউদ্দিন বাবু প্রচার প্রচারণায় বেশ তুঙ্গে রয়েছেন।

    এম সালাউদ্দিন বাবু বলেন,বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ছাত্র জীবন থেকে আমি রাজনৈতিক শুরু করেছি।ছাত্র জীবন থেকে এলাকার গরীব অসহায় হতদরিদ্র মানুষদের কথা চিন্তা করে তাদের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছি,তাই এখন জনপ্রতিনিধি হয়ে জনগনের সেবা করতে চাই।

    আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলীয় নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী।স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়জুর রহমান বাদল সাধারণ সম্পাদক এম এ হালিম ভাই যদি আমাকে নৌকা প্রতিকে নমোনেশন দেয় তাহলে নির্বাচনে বিজয় হয়ে জনগনের সেবা করবো ইনশাআল্লা

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 854 বার

    আর্কাইভ

  • ফেসবুকে