• শিরোনাম

    বিদ্রোহী প্রার্থী ও তাদের পৃষ্ঠপোষকতাকারী কাউকেই ছাড় দেয়া হবে না, ফয়জুর রহমান বাদল

    নিজস্ব প্রতিবেদক | বৃহস্পতিবার, ১১ নভেম্বর ২০২১ | পড়া হয়েছে 258 বার

    বিদ্রোহী প্রার্থী ও তাদের পৃষ্ঠপোষকতাকারী কাউকেই ছাড় দেয়া হবে না, ফয়জুর রহমান বাদল

    ছবি ৭১

    আমি সকল নেতা-কর্মীদেরকে দৃষ্টি আকর্ষণ করে বলছি এখনো সময় আছে সবাই ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করে যান, সবাইকে সতর্ক করে দিয়ে বলতে চাই যারা নৌকার বিপক্ষে বিদ্রোহী করবে,বিদ্রোহী প্রার্থী ও তাদের পৃষ্ঠপোষকতাকারী কাউকে ছাড় দেয়া হবে না।

    দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারনে কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশনা মোতাবেক তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে,এই বক্তব্য আমার ব্যাক্তিগত বক্তব্য না, এই বক্তব্য আমাদের কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের ভাইয়ের, আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্টা বার্ষিকীতে প্রধান অতিথি’র বক্তব্যে উপজেলা আওয়মীলীগের সভাপতি সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদল এসব কথা বলেন।

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে উপজেলা যুবলীগের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে উপজেলা অডিটোরিয়াম রুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    বাংলাদেশ আওয়ামী যুবলীগ নবীনগর উপজেলা শাখা’র সাধারন সম্পাদক মো.আশরাফুল ইসলাম রিপনের সঞ্চালনায় উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো.সামস আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদল।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব,জেলা আওয়ামীলীগের সদস্য গোলাম শাহরিয়ার বাদল,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ভিপি আব্দুর রহমান, উপজেলা আওয়ামীলীগের দুর্যোগ ও ত্রান বিষয়ক সম্পাদক নিয়াজ মোহাম্মদ কাজল,জেলা পরিষদ সদস্য অধ্যাপক নুরুন্নাহার বেগম,সাবেক যুবলীগ নেতা সাংবাদিক সঞ্জয় সাহা,উপজেলা যুবললীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান সহ স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    এর আগে শুক্রবার সকালে উপজেলা যুবললীগের নেতাকর্মীরা নবীনগরে এক বর্ণ্যাড্য র‍্যালি করেন। আলোচনা সভা শেষে উপস্থিত নেতাকর্মীদের নিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 866 বার

    আর্কাইভ

  • ফেসবুকে