• শিরোনাম

    বিলে ট্রলারডুবির ঘটনা তদন্তে কমিটি

    জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া | শুক্রবার, ২৭ আগস্ট ২০২১ | পড়া হয়েছে 63 বার

    বিলে ট্রলারডুবির ঘটনা তদন্তে কমিটি

    ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ট্রলারডুবির ঘটনা তদন্তে তিন সদস্যদের কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৭ আগস্ট) রাত পৌনে ৯টার দিকে তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন।

    এর আগে বিকেল সোয়া ৫টায় বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের লইসকা বিলে একটি ট্রলার ডুবে যায়। এ ঘটনায় রাত পৌনে ৯টা পর্যন্ত ১৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

    জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন জানান, ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রুহুল আমিনকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

    আগামী তিন দিনের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে। এছাড়া নিহতদের প্রত্যকের পরিবারকে ২০ হাজার টাকা করে দেওয়া হবে এবং আহতদের চিকিৎসা দেওয়া হবে বলে জানান তিনি।

    তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। এছাড়াও মুমূর্ষু অবস্থায় পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন।

    ট্রলারের যাত্রী আলী আক্তার রিজভী বলেন, বিকেল সাড়ে ৪টায় চম্পকনগর ঘাট থেকে শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি সদর উপজেলার আনন্দবাজার ঘাটের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে লইসকা বিল এলাকায় বিপরীত দিকে থেকে আসা বালুবোঝাই ট্রলারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে যাত্রীবোঝাই ট্রলারটি ডুবে যায়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কুমিল্লায় সাংবাদিককে হুমকি

    ১৭ অক্টোবর ২০২০ | 370 বার

    আর্কাইভ

  • ফেসবুকে