• শিরোনাম

    বিশ্ব নবী হযরত মুহাম্মদ (স:) কে কটুক্তি করার প্রতিবাদে নবীনগরে বিক্ষোভ মিছিল

    নিউজ ডেস্ক | বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 194 বার

    বিশ্ব নবী হযরত মুহাম্মদ (স:) কে কটুক্তি করার প্রতিবাদে নবীনগরে বিক্ষোভ মিছিল

    ফ্রান্সে কার্টুন চিত্র একে বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সাঃ) কে কটুক্তি করার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে বিক্ষোভ মিছিল করেছে তৌহিদী জনতা’র ব্যনারে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

    আজ (২৯ অক্টোবর) বৃহস্পতিবার সকালে বিক্ষোভ মিছিল টি শহরের এস.আর জামে মসজিদের সামনে থেকে বের হয়ে নবীনগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে নবীনগর এস আর জামে মসজিদ মাঠে এসে পথসভা অনুষ্ঠিত হয়।

    পথাভায় নবীনগর এস. আর জামে মসজিদের খতিব মুফতি বেলায়েত উল্লাহ’র সভাপতিত্বে ইসলামী ঐক্যজোট নেতা মাওলানা মেহেদী হাসানে’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত থেকে বক্তব্য রাখেন নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: নাছির উদ্দিন, হেফাজতে ইসলামের উপজেলা শাখার সভাপতি মাওলানা আমিরুল ইসলাম, সেক্রেটারী মাওলানা আব্দুল কাইয়্যুম ফারুকী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন, নবীনগর ভূমি অফিস জামে মসজিদের খতিব মাওলানা রাঈখান উদ্দিন আনসারী, ইসলামী ঐক্যজোট নবীনগর শাখা’র সাধারণ সম্পাদক হাফেজ মুহাম্মদ সানাউল্লাহ, যুগ্ন সম্পাদক মাওলানা ফজলুর রহমান, মাওলানা ফুরকান উদ্দিন, মাওলানা ওলি উল্লাহ, মাওলানা আব্দুল খাদেম, মাওলানা ইয়াসিন আরাফাত, মাওলানা আশরাফ শিহাব সহ আরো বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন ।

    পথসভা থেকে ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাংলাদেশের প্রধানমন্ত্রীর নিন্দা প্রস্তাব এবং ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করার দাবি জানিয়ে বক্তারা বলেন, ‘ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় যে ব্যঙ্গচিত্র প্রদর্শনী হয়েছে তা অত্যন্ত ন্যক্কারজনক।

    মুসলিম প্রধান দেশ হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে অবশ্যই ফ্রান্স সরকারের এ কর্মকান্ডে নিন্দা জানাতে হবে এবং ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করে এর প্রতিবাদ জানানোর আহবান জানান বক্তরা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 576 বার

    নবীনগরে একদিনে দুই লাশ উদ্ধার

    ২২ অক্টোবর ২০২০ | 294 বার

    আর্কাইভ

  • ফেসবুকে