• শিরোনাম

    এক সপ্তাহে চার ক্রিকেটারের বিয়ে

    বিয়ের ধুম পড়েছে বাংলাদেশের ক্রিকেটারদের!

    অনলাইন ডেস্কঃ | বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 255 বার

    বিয়ের ধুম পড়েছে বাংলাদেশের ক্রিকেটারদের!

    এক সপ্তাহে চার ক্রিকেটারের বিয়ে

    বিয়ের ধুম পড়েছে বাংলাদেশের ক্রিকেটারদের। সাব্বির রহমানের বিয়ের পাঁচদিনের মাথায় আজ বিয়ের পিঁড়িতে বসেছেন মেহেদী হাসান মিরাজ। শুধু কি তাই? শুক্রবার মামাতো বোন সামিহা ইয়াসমিন শিমুর সাথে গাটছড়া বাঁধছেন মোস্তাফিজুর রহমান। এই দুই তারকার বিয়ে অনাড়ম্বরভাবে হলেও, ১৯ এপ্রিল ঢাকঢোল পিটিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন মুমিনুল হক।

    সেই বয়স ভিত্তিক দল থেকেই সতীর্থ মোস্তাফিজ আর মিরাজ। আর এখন জাতীয় দলেও সতীর্থ। এক দিনের ব্যবধানে বিয়ের পিঁড়িতে বসছেন দুই বন্ধু। দুজনেই আকদ সারছেন, তাই ছোট পরিসরে পরিবারের সদস্য ও প্রিয়জনরাই কেবল থাকছেন তাদের সাথে।

    বৃহস্পতিবার খুলনায় বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মেহেদী মিরাজ। ২১ বছরের এই তরুণ, ৬ বছরের প্রণয়ের পর বিয়ে করলেন তার নিকট আত্মীয়া রাবেয়া আখতার প্রীতিকে।

    মিরাজের পরদিন শুক্রুবার হবু শ্বশুরবাড়িতে বিয়ের পিঁড়িতে বসবেন মোস্তাফিজুর রহমান। বর সেজে শুক্রবার এই বাড়িতেই হাজির হবেন দ্যা ফিজ।

    মোস্তাফিজ পারিবারিক ভাবে বিয়ে করছেন। কনে তার মেজো মামার মেয়ে সামিহা ইয়াসমিন শিমু। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রী মোস্তাফিজের হবু স্ত্রী।

    অনেকটা গোপনেই প্রায় দেড় বছর আগে বিয়ে করেছেন আরেক ক্রিকেটার মুমিনুল হক। তবে আনুষ্ঠাকিতা সারছেন ১৯ এপ্রিল। কক্সবাজারের এই ক্রিকেটারের স্ত্রীর নাম ফারিয়া বাশার। তিনি এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। তবে আরও একটি পরিচয় আছে তার। ঘরোয়া ক্রিকেটের পরিচিত মুখ সৈকত আলীর শ্যালিকা মুমিনুলের স্ত্রী ফারিয়া।

    মাত্র দিন পাঁচেক আগে আকদ সেরেছেন আলোচিত ক্রিকেটার সাব্বির রহমান। সাব্বিরের স্ত্রীর নাম অর্পা, পড়ছেন উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষে!

    সবমিলে মাত্র এক সপ্তাহর মধ্যে জাতীয় দলের চার ক্রিকেটারের বিয়ের খবর, ক্রিকেট মহলে বেশ সাড়া ফেলেছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কে এই মেহেদী হাসান সুজন

    ১৯ নভেম্বর ২০১৭ | 1622 বার

    নেইমার নেই, খেলছেন মেসি

    ২৩ মার্চ ২০১৮ | 687 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com