• শিরোনাম

    বীরগাও ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে হতদরিদ্র দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

    নিউজ ডেস্ক | শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 272 বার

    বীরগাও ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে হতদরিদ্র দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

    ফেইসবুক থেকে নেয়া

    বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল নবীনগর উপজেলার বীরগাও ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে অত্র ইউনিয়নের প্রায় দেড় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

    করোনা ভাইরাস প্রতিরোধে গ্রামের মানুষকে ঘরে থাকার আহ্বান জানিয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা মোতাবেক উপজেলার বীরগাঁও ইউনিয়নেও এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

    আজ শুক্রবার দিনব্যাপী বীরগাঁও ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা।

    বীরগাঁও ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সার্বিক তত্বাবাধনে উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ফারুক হোসেন কালু,যুগ্ম সম্পাদক কামরুল হাসান,যুব দলের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব,যুব দল নেতা মোঃ খুকন মিয়া, দেলোয়ার হোসেন, আকরাম খান,কবির হোসেন,আকরাম ব্যাপারী, ছাত্রদলের সহ-সভাপতি মিজানুর রহমান,সহ-সভাপতি মিজানুর রহমান,যুগ্ম সম্পাদক মোঃ আপেল, মোঃ মনি মিয়া, কাউছার আলম, সাংগঠনিক সম্পাদক তাহের মিয়া,সহ-সাংগঠনিক সম্পাদক সুমন মিয়া,মামুনুর রশিদ,সানোয়ার হোসেন, ছাত্রদল নেতা, মাঈনুদ্দিন, মাসুম, রুবেল, রাজু, জুয়েল মামুন খান,অমৃত,শাওন,সোহান ও জুবায়ের।

    বীরগাঁও ইউনিয়নের ছাত্রদলের এই উদ্যোগ কে স্বাগত জানিয়ে জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ফুজায়েল চৌধুরী বলেন তারা যেই উদ্যোগ নিয়েছে তা প্রশংসনীয়,পাশাপাশি উপজেলার প্রতিটি ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীদের অসহায় মানুষদের পাশে দারানোর আহবান জানাচ্ছি।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8496 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3315 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com