• শিরোনাম

    বেদে পল্লীতে ত্রাণ দিলেন এসপি শামসুন্নাহার

    নিউজ ডেস্ক | রবিবার, ০৩ মে ২০২০ | পড়া হয়েছে 262 বার

    বেদে পল্লীতে ত্রাণ দিলেন এসপি শামসুন্নাহার

    করোনাভাইরাস বাংলাদেশে প্রাদুর্ভাব হওয়ার পর এক একটি মানবিক কাজ করে যাচ্ছেন গাজীপুরের পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার। পুলিশের বেতনের টাকা থেকে চাল-ডাল কিনে বাড়ি বাড়ি গিয়ে নিজে পৌঁছে দিয়েছেন। এমনকি সড়কে নেমে সাধারণ মানুষ ঘরে থাকতে বুঝানোর চেষ্টা করেছেন। শুধু তাই নয়, জেলার বিভিন্ন এলাকায় গিয়ে গান গেয়েও মানুষদের ঘরে থাকতে উদ্বুদ্ধ করার চেষ্টা করেছেন এসপি শামসুন্নাহার। আর এবার বেদে পল্লীতে গিয়ে চাল, ডালসহ নিত্য প্রয়োজনীয় পণ্য দিলেন গাজীপুরের এসপি।

    আজ রবিবার গাজীপুরের কাপাসিয়ায় তরগাঁও খেয়াঘাট এলাকায় ৩৯টি বেদে পরিবারের মাঝে চাল, ডাল ও আলুসহ নিত্যপণ্য সামগ্রী বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার শামসুন্নাহার। একেকটি ব্যাগে সপ্তাহের খাবার ছিল বলে জানা গেছে।
    এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নন্দিতা মালাইকার, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলামসহ থানা পুলিশের সদস্যরা।

    পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে হাটবাজার বন্ধ হয়ে যাওয়ায় সবচেয়ে বেশি ক্ষতির সম্মুখে পড়েছেন দুস্থ ও ছিন্নমূল মানুষ। তাই পুরো জেলায় গরিব অসহায় মানুষের উপকারে প্রশাসনের পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী দেয়া হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ৩য় মেঘনা সেতু নির্মানে মতবিনিময় সভা

    ১২ ফেব্রুয়ারি ২০১৮ | 3578 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com