• শিরোনাম

    ব্যারিস্টার জাকির আহাম্মদ শিক্ষাবৃত্তির ফলাফল প্রকাশ

    মোঃ কাউছার আলম | শনিবার, ৩০ নভেম্বর ২০১৯ | পড়া হয়েছে 96 বার

    ব্যারিস্টার জাকির আহাম্মদ শিক্ষাবৃত্তির ফলাফল প্রকাশ

    ছবিঃ কাউছার

    বে-সরকারি পর্যায়ে অন্যতম বৃহৎ মেধাবৃত্তির আসর ব্যারিস্টার জাকির আহাম্মদ শিক্ষাবৃত্তি-২০১৯ এর ফল প্রকাশিত হলো ।

    আজ শনিবার সকালে আনুষ্ঠানিক ভাবে এই বৃত্তি পরিক্ষার ফলাফল প্রকাশ করা হয় ।

    চলতি বছরের ১৯ অক্টোবর নবীনগর উপজেলার পিএসসি, জেএসসি, ইবতেদায়ি ও জেডিসির প্রায় দুই হাজার দুইশত ক্ষুদে মেধাবি শিক্ষার্থী ব্যারিস্টার জাকির আহাম্মদ শিক্ষাবৃত্তি পরিক্ষায় অংশগ্রহন করেন।

    অংশগ্রহণকারী মেধাবিদের মধ্য থেকে পিএসসি ও ইবতেদায়িতে ৩৪ জন ট্যালেন্টপুল ও ২১৭ জন সাধারন গ্রেড এবং জেএসসি ও জেডিসিতে ২১ জন ট্যালেন্টপুল ও ৮২ জন সাধারন গ্রেডসহ সর্বমোট ৩৫৪ জন মেধাবি শিক্ষার্থী তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ন খ্যাতনামা এ বৃত্তি লাভ করেন।

    উক্ত বৃত্তি ফাউন্ডশনের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন একটি সমাজ ও জাতিকে উন্নয়নের কাংখিত লক্ষ্যে পৌঁছাতে হলে শিক্ষার কোন বিকল্প নাই। আজকের এই ক্ষুদে শিক্ষার্থীরায় হবে শিক্ষা সমৃদ্ধ, আলোকিত নবীনগর গঠনের স্বপ্নসারথী।

    ২০১২ সাল থেকে নিয়মিত এই মেধাবৃত্তির আয়োজন করে এবং ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজ প্রতিষ্ঠার মাধ্যমে তিনি নবীনগরে ব্যাপক আলোচনায় এসেছেন।

    আনুষ্ঠানিক ফল প্রকাশের সময় উপস্থিত ছিলেন ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের’র অধ্যক্ষ সৈয়দ আবদুল কাইয়ূম, ফতেহপুর কেজি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শাহাজাহান কবির, লাউর ফতেহপুর আর এন টি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল আমিন খান, আবুল বাশার মাস্টার,বোরহান উদ্দিন আহমেদ প্রমূখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5612 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2954 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com