• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

    মো: মনির হোসেন | রবিবার, ১৫ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 178 বার

    ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

    শুক্রবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ৩১ সদস্য বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি অনুমোদন দেন। কমিটিতে সদ্য বিলুপ্ত হওয়া জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জিল্লুর রহমান জিল্লুকে আহবায়ক করে বাকি ৩০জনকে সদস্য করা হয়েছে।

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর সাংগঠনিক সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় দফতরের চলতি দায়িত্বে থাকা সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

    কমিটির অন্যান্য সদস্যরা হলেন, হাফিজুর রহমান মোল্লা (কচি), জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন, অ্যাডভোকেট সফিকুল ইসলাম, অ্যাডভোকেট গোলাম সারোয়ার খোকন, অ্যাডভোকেট আবদুল মান্নান, মো. সাঈদুল হক সাঈদ, কাজী নাজমুল হোসেন তাপস, আনিসুর রহমান মঞ্জু, আবু শামীম মোহাম্মদ আরিফ, অ্যাডভোকেট কামরুজ্জামান মামুন, অ্যাডভোকেট তরিকুল ইসলাম রুমা, এ.বি.এম.মমিনুল হক, জসিম উদ্দিন রিপন, মো. আলী আজম।

    আরও আছেন মাঈনুল হোসেন চপল, নিয়ামুল হক, মো. কাউছার (সাবেক কমিশনার), আসাদুজ্জামান শাহীন, বেলাল উদ্দিন সরকার তুহিন, নূরুল হুদা, ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, আক্তার হোসেন, শামীমা বাছির স্মৃতি, সালাহ উদ্দিন আহমেদ, শরিফুলাহ মৃধা শরীফ, অ্যাডভোকেট ইসমত আরা, মাহাবুব হাসান বাবু (চেয়ারম্যান) ও রাজিব আহসান চৌধুরী পাপ্পু।

    নাম প্রকাশে অনিচ্ছুক জেলা বিএনপির একাধিক নেতা জানান, গত কয়েক মাস আগে কেন্দ্রীয় বিএনপির সিদ্ধান্তে চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া, বৃহত্তর কুমিলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক প্রয়াত আবদুল আউয়াল ব্রাহ্মণবাড়িয়ার ছয়টি সংসদীয় আসনে বিএনপির তৃণমূল নেতা- কর্মীদের সাথে কথা বলে গেছেন। তারা জেলায় মাঠ পর্যায়ের একটি জরিপও করেন। তাদের রিপোর্টের ভিত্তিতেই জেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

    উল্লেখ্য, গত ২০১৭ সালের ২৪ মে হাফিজুর রহমান মোল্লা কচিকে সভাপতি ও জহিরুল হক খোকনকে সাধারণ সম্পাদক করে ১৮৭ সদস্য বিশিষ্ট জেলা বিএনপির কমিটি অনুমোদন দিয়েছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ইতোমধ্যেই সেই কমিটির মেয়াদ শেষ হয়ে গেছে।

    এই ব্যাপারে সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি ও নব-গঠিত কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা কচি সাংবাদিকদের জানান, কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় কেন্দ্রীয় বিএনপি জেলা বিএনপির আহবায়ক কমিটি করেছেন। এই কমিটি সবাইকে মেনে নিতে হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 588 বার

    নবীনগরে একদিনে দুই লাশ উদ্ধার

    ২২ অক্টোবর ২০২০ | 305 বার

    আর্কাইভ

  • ফেসবুকে