• শিরোনাম

    কুমিল্লার মুরাদনগর উপজেলার

    ব্রাহ্মণ চাপিতলা গ্রামে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামীর আত্মহত্যা

    জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধি: | মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০১৯ | পড়া হয়েছে 139 বার

    ব্রাহ্মণ চাপিতলা গ্রামে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামীর আত্মহত্যা

    ব্রাহ্মণ চাপিতলা গ্রামে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামীর আত্মহত্যা

    কুমিল্লার মুরাদনগরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে উপজেলার নবগঠিত বাঙ্গরা বাজার থানা এলাকার ব্রাহ্মণ চাপিতলা গ্রামে এঘটনা ঘটে।

    জানা যায় ব্রাহ্মণ চাপিতলা গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে ফারুক মিয়া (৩৮) একই গ্রামের হারুন মিয়ার মেয়ে রুজিনাকে পারিবারিক ওসামাজিক ভাবে বিয়ে করেন। তাদের সংসারে তিনটি কন্যা সন্তান আছে। স্বামী স্ত্রীর মাঝে প্রায়ই পারিবারিক বিষয় নিয়েজ গড়া হতো। ফারুকের বড় ভাই সহিদ মিয়া জানান, ফারুক ঢাকায় থাকত, গত রাতে কখন বাড়ী এসেছে  আমাদের জানানেই।

    সকালে উঠে আমরা তাদের লাশ দেখতে পাই। মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর আলম ও বাঙ্গরা বাজার থানার ইন্সপেক্টর তদন্ত আবদুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে ইন্সপেক্টর তদন্ত আবদুল্লাহ আলমামুন জানান, লাশ উদ্ধার করে সুরত হালরিপোর্ট তৈরী করা হয়েছে।

    লাশ দুটি ময়নাতদন্তের জন্যে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন এবং তদন্তে বেরিয়ে আসবে প্রকৃত ঘটনা। তবে, স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পরস্বামীর আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com