• শিরোনাম

    ভারতের প্রধানমন্ত্রীকে নবীনগর থেকে ধর্মনিরপেক্ষ রাজনীতি শিখার আহ্বান জানালেন- মানববন্ধনে সাংসদ

    স্টাফ রিপোর্টার: | শনিবার, ১৬ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 106 বার

    ভারতের প্রধানমন্ত্রীকে নবীনগর থেকে ধর্মনিরপেক্ষ রাজনীতি শিখার আহ্বান জানালেন- মানববন্ধনে সাংসদ

    ছবি ৭১

    ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের স্থানীয় সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে বলেন ধর্মনিরপেক্ষতার রাজনীতি বাংলাদেশ একটি উদাহরণ। তিনি নবীনগর থেকে ধর্মনিরপেক্ষতার রাজনীতি নবীনগর থেকে শিখার আহ্বান জানান।

    আমরা আজকে হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ আলেমসমাজ সবাই একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে কোরআন অবমাননার প্রতিবাদে মানববন্ধন দাঁড়িয়েছেন মানববন্ধনে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ কুরআন অবমাননাকারী প্রকৃত দোষী কে খুঁজে বের করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আহ্বান জানান

    সাংসদ বলেন,আমরা সাম্প্রদায়িক সম্পর্ক থেকে বাংলাদেশে সৃষ্টি করেছি। এই বাংলাদেশ ইনশাআল্লাহ অর্থনৈতিকভাবে এবং মানবিকভাবে ইতিমধ্যেই তার অবস্থানের একটা রূপরেখা প্রকাশ করেছে ।

    আমরা কেন আলেম সমাজের সাথে আমাদের বিভেদ সৃষ্টি করবো, আলেম সমাজের সাথে আমাদের সম্পর্ক আরও মজবুত করতে হবে, নিরপেক্ষ রাষ্ট্র ব্যবস্থা কায়েম করতে হলে ওলামাদের সমর্থন লাগবে ।

    আজ শনিবার সকালে স্থানীয় ডাকবাংলোর সামনে কুমিল্লায় কুরআন অবমাননার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ এসব কথা বলেন।

    উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন এডভোকেট শিব শংকর দাস, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, অধ্যক্ষ এনামুল হক কুতুবী, মাওলানা বেলায়েত উল্লাহ, মাওলানা মেহেদী হাসান, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অজন্ত কুমার ভদ্র সহ সকল শ্রেণী পেশার মানুষ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 866 বার

    আর্কাইভ

  • ফেসবুকে