• শিরোনাম

    ভোট কেন্দ্র থেকে মানিককে বের করে দেয়া নিয়ে যা বললেন নির্বাচন কমিশনার

    নিউজ ডেস্ক | মঙ্গলবার, ০৬ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 87 বার

    ভোট কেন্দ্র থেকে মানিককে বের করে দেয়া নিয়ে যা বললেন নির্বাচন কমিশনার

    শনিবার অনুষ্ঠিত বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করে মাত্র এক ভোট পেয়েছেন শফিকুল ইসলাম মানিক। বাফুফের কাউন্সিলর না হওয়ায় নিজের ভোটটাও দিতে পারেননি সাবেক এই তারকা ফুটবলার।

    নির্বাচন শেষে হতাশা প্রকাশ করে জাতীয় দলের সাবেক এই ফুটবলার অভিযোগ করেন, যখন ভোটগ্রহণ চলছিল তখন সেখানে যাওয়ার অনুমতি আমার ছিল না। কিন্তু ভোট গণনার সময় একজন প্রার্থী হিসেবে সেখানে অবশ্যই আমার উপস্থিত থাকা উচিত ছিল। কারণ ভোট গণনা ঠিক হচ্ছে কিনা, কে দেখবে? নির্বাচনে আমার তো কোনো প্রতিনিধি ছিল না। তাই চেয়েছিলাম সেখানে উপস্থিত থাকতে কিন্তু আমাকে বের করে দিয়ে অবিচার করেছে।

    মঙ্গলবার বেলা ৩টায় এমন অভিযোগ করেন সভাপতি প্রার্থী শফিকুল ইসলাম মানিক। সন্ধ্যায় মানিকের অভিযোগ প্রসঙ্গে প্রধান নির্বাচন কমিশনার মেসবাহ উদ্দীন বলেছেন, ফিফার নিয়ম অনুযায়ী ভোটের শুরু থেকে শেষ পর্যন্ত ডেলিগেট, নির্বাহী কমিটির সদস্য ও নির্বাচনী কর্মকর্তা কেউ সেখানে উপস্থিত থাকতে পারেন না। তবে বাফুফের নির্বাচনী বিধিমালায় ভোট গণনার সময় নির্বাচন কমিশনের অনুমতিসাপেক্ষে প্রার্থীদের উপস্থিত থাকার সুযোগ রাখা হয়েছিল। তবে কোনো প্রার্থীর কাছ থেকে লিখিত বা মৌখিক আবেদন বা অনুরোধ পাওয়া যায়নি।

    তিনি আরও বলেছেন, কেউ কোনো বাধার সম্মুখীন হলে নির্বাচন কমিশনারের সঙ্গে মোবাইলে বা খুদে বার্তা দিয়ে জানাতে পারতেন। কমিশন এরকম কোনো পরিস্থিতি সম্পর্কে অবহিত নয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে