• শিরোনাম

    মনোনয়ন পেতে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থীদের দৌড়ঝাঁপ

    ওয়াহেদুজ্জামান দিপু | বৃহস্পতিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২১ | পড়া হয়েছে 455 বার

    মনোনয়ন পেতে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থীদের দৌড়ঝাঁপ

    ছবিঃ নবীনগর ৭১

    আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই নবীনগর উপজেলার সম্ভাব্য ইউপি চেয়ারম্যান পদপ্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়ে গেছে। প্রার্থীদের প্রচারণায় মুখর হয়ে উঠেছে ইউনিয়নের পাড়া-মহল্লা, হোটেল-রোস্তোরা ও চায়ের দোকান। সম্ভাব্য প্রার্থীরা ভোট ও দোয়া নিতে ছুটছে ভোটারদের দ্বারে দ্বারে।

    আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার জিনোদপুর ইউনিয়নের আ.লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী ও উপজেলার  বাঙ্গরা বাজার পরিচালনা কমিটির সভাপতি রবিউল আওয়াল রবি নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে অত্র ইউনিয়নের বলিবাড়ি গ্রামে নির্বাচনী গণসংযোগ করেছেন।

    গণসংযোগ শেষে বলিবাড়ি ঈদগাহ মোরে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় স্থানীয় ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। বক্তারা আসন্ন ইউপি নির্বাচনে জিনোদপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রবিউল আওয়াল রবিকে আ.লীগ দলীয় মনোনয়ন দেওয়ার দাবী জানান।

    শুধু জিনোদপুর ইউনিয়নে নয়, উপজেলার ২১ টি ইউনিয়নেই সম্ভাব্য প্রার্থীরা প্রচারণা শুরু করেছেন। অনেক প্রার্থী নানা রংয়ের ব্যানার পোস্টারের মাধ্যমে তাদের প্রার্থিতা জানান দিতে ভোটারদের দৃষ্টি আকর্ষণ অব্যাহত রেখেছেন। বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও রাজনৈতিক অনুষ্ঠানসমূহে তাদের উপস্থিতি লক্ষণীয়ভাবে বেড়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 842 বার

    আর্কাইভ

  • ফেসবুকে