• শিরোনাম

    মনোনয়ন ফরম জমা দিলেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জাহাঙ্গীর আলম

    স্টাফ রিপোর্টার: | শনিবার, ১৬ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 118 বার

    মনোনয়ন ফরম জমা দিলেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জাহাঙ্গীর আলম

    ছবি ৭১

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন লাউর ফতেহপুর ইউনিয়ন আওয়ামী লীগের  সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম।

    শনিবার বিকেলে মোঃ জাহাঙ্গীর আলম তার কর্মী সমর্থকদের সাথে নিয়ে উপজেলা আওয়ামী লীগের কার্যালযয়ে দলিয় মনোনয়ন ফরম জমা দেন।

    মোঃ জাহাঙ্গীর আলম দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তার পিতা মরহুম সোবহান মেম্বার ছিলেন একজন দক্ষ আওয়ামী সংগঠক। তার চাচা মরহুম আব্দুল আলিম চেয়ারম্যান দীর্ঘদিন লাউর ফতেহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

    তার বড় ভাই ডাক্তার মোঃ শাহ আলম ময়মনসিংহ স্বাস্থ্য বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনিও ছাত্রলীগের একজন দক্ষ সংগঠক ছিলেন।

    মোঃ জাহাঙ্গীর আলম জানান মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।লাউর ফতেহপুর ইউনিয়নে দু-একটি আওয়ামী পরিবারের মধ্যে আমাদের পরিবার একটি অন্যতম আওয়ামী পরিবার। এই ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সংশ্লিষ্ট নেতৃবৃন্দ অবগত রয়েছেন।

    মনোনয়ন পেয়ে জনগণের ভালোবাসা নিয়ে নির্বাচিত হলে। লাউর ফতেহপুর ইউনিয়ন কে একটি আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। মাদক,সন্ত্রাস, দুর্নীতি,ইভটিজিং বাল্যবিবাহ মুক্ত ইউনিয়ন গঠনের লক্ষ্যে কাজ করে যাব।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কুমিল্লায় সাংবাদিককে হুমকি

    ১৭ অক্টোবর ২০২০ | 384 বার

    আর্কাইভ

  • ফেসবুকে