• শিরোনাম

    মফস্বল সাংবাদিকতায় শিক্ষিত তরুণদের আগমন ইতিবাচক-ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি

    শেখ সাইদুল ইসলাম | শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ | পড়া হয়েছে 132 বার

    মফস্বল সাংবাদিকতায় শিক্ষিত তরুণদের আগমন ইতিবাচক-ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি

    কুমিল্লা-৩ সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন বলেছেন, মফস্বল সাংবাদিকতায় শিক্ষিত তরুণরা আসছে তা ইতিবাচক দিক। বিশ্বের সাথে তাল মিলিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর দুরদর্শি নেতৃত্বে দেশ দ্রুত গতিতে এগিয়ে চলেছে।

    সুতরাং গণমাধ্যমসহ দেশের বিভিন্ন সেক্টরে আগামী দিনে শিক্ষিত তরুণরাই নেতৃত্ব দেবে। তিনি শুক্রবার সকালে মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার এলাকা পরিদর্শন কালে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন।

    এসময় তিনি আরও বলেন, বাঙ্গরাবাজার থানাকে আধুনিক যুগোপযোগী থানায় রুপান্তরিত করা হবে। সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন শুক্রবার সকাল সাড়ে ১০টায় বাঙ্গরা বাজার থানা পরিদর্শন করেন। এসময় তিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদারসহ অন্যান্য কর্মকর্তার সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন।

    এর পর তিনি বাঙ্গরাবাজার প্রেসক্লাবের সদস্যবৃন্দের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি শিক্ষিত তরুণদের অংশগ্রহণে বাঙ্গরা বাজার প্রেসক্লাব গঠনে সবাইকে অভিনন্দন জানান। পরে তিনি বাঙ্গরা আওয়ামিলীগ অফিসে স্থানীয় নেতাকর্মীদের সাথে আলোচনা সভায় মিলিত হন।

    এসময় তিনি বাঙ্গরাবাজার থানাকে আধুনিক ও যুগোপযোগী থানায় পরিণত করার ঘোষণা দেন। তিনি জানান মুরাদনগরের বাঙ্গরাবাজার এলাকার সকল প্রধান রাস্তাঘাটের সংস্কারের কাজ সম্পন্ন করা হয়েছে এবং কিছু ছোট রাস্তার কাজ বাকি আছে তা ইতিমধ্যেই সম্পন্ন করা হব।

    এ সময়ে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যডভোকেট আবুল কালাম আজাদ তমাল, বাঙ্গরাবাজার সদর ইউনিয়নের সভাপতি তৌফিক সিদ্দিকী, মুরাদনগর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক রহিম পারভেজ, বাঙ্গরাবাজার সদর ইউনিয়নের যুবলীগের আহবায়ক মোঃবাবলু আলী খাঁন, বাঙ্গরাবাজার সদর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোঃ বিলাল হোসেন, কুমিল্লা জেলা আওয়ামী যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ কবির আহম্মেদ, বাঙ্গরাবাজার থানা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক আবু বক্কর সবুজ, সেচ্ছাসেবকলীগ নেতা মিয়া মাসুম, বাঙ্গরাবাজার থানা ছাত্রলীগের আহবায়ক আবুল কালাম, বাঙ্গরাবাজার থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ আমির হোসেন লালন প্রমূখ

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com