• শিরোনাম

    লাউরফতেহপুর আর এন টি বালিকা উচ্চ বিদ্যালয় ও ফতেহপুর কেজি বুহুমুখী উচ্চ বিদ্যালয়ে 

    মাদক মুক্ত নবীনগর চাই সংগঠনের শাখা কমিটি গঠন

    নিজস্ব প্রতিবেদক | বুধবার, ১৬ মার্চ ২০২২ | পড়া হয়েছে 73 বার

    মাদক মুক্ত নবীনগর চাই সংগঠনের শাখা কমিটি গঠন

    বৃহত্তর কুমিল্লার বৃহত্তর আঞ্চলিক সামাজিক সংগঠন মাদক মুক্ত নবীনগর চাই সংগঠনের লাউরফতেহপুর আর এন টি বালিকা উচ্চ বিদ্যালয় ও ফতেহপুর কেজি বুহুমুখী উচ্চ বিদ্যালয়
    শাখা’র কমিটি গঠন করা হয়েছে। বুধবার(১৬ইমার্চ) লাউর ফতেহপুর আর এন টি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে দুই বছর মেয়াদী এই কমিটির অনুমোদন দেয়া হয়।

     

    মাদক মুক্ত নবীনগর চাই সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সমম্পাদক ওয়াহেদুজ্জামান দিপু’র সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভূমি)নবীনগর ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোশারফ হোসাইন।

     

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর থানার ওসি আমিনুর রশিদ,ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল কায়ূম,লাউরফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,জিনদপুর ইউপি চেয়ারম্যান রবিউল আওয়াল রবি,প্রধান শিক্ষক সাহজাহান কবির,প্রধান শিক্ষক আল-আমিন খান,

    মাদক মুক্ত নবীনগর চাই সংগঠনের সভাপতি আবু কাউছার,সাধারন সম্পাদক ওমর ফারুক,প্রচার সম্পাদক কাউছার আলমম সহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

     

    লাউরফতেহপুর আর এন টি বালিকা উচ্চ বিদ্যালয়ে
    দশম শ্রেণি’র ছাত্রী তিথি চৌধুরীকে সভাপতি এবং শান্তা আক্তারকে সাধারন সম্পাদক এবং ফতেহপুর কেজি উচ্চ বিদ্যালয়ে আল ফাহাদকে সভাপতি আসাদুল্লাহ খানকে সাধারন সম্পাদক করে উভয় প্রতিষ্ঠানে ৫৫ সদস্য বিশিষ্ট কমিটি’র অনুমোদন দেয়া হয়।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 919 বার

    আর্কাইভ

  • ফেসবুকে