• শিরোনাম

    মাদক সেবনে বাধা,বাড়িঘরে হামলা, ভাঙচুর

    মো.মনির হোসেন | রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 267 বার

    মাদক সেবনে বাধা,বাড়িঘরে হামলা, ভাঙচুর

    ফাইল ছবি

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পৌর সদর আলমনগর গ্রামে মাদক সেবনে বাধা দেয়ায় হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর করেছে চিহ্নিত মাদক ব্যবসায়ীরা। শুক্রবার গভীর রাতে হামলা চালিয়ে রামদা দিয়ে বাড়িঘর কুপিয়ে ভাঙচুর করা হয়েছে। এতে লক্ষাধিক টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়।

    সূত্র জানায়, আলমনগর উত্তরপাড়ার নাদির মিয়ার বাড়ি ভাড়াটিয়া মোহাম্মদ সাত্তার মিয়ার ঘরে হামলা চালায় এলাকার চিহ্নিত মদখোর ব্যবসায়ী মো. জামাল মিয়া ও খায়েস মিয়া। ভাড়াটিয়া সাত্তার মিয়ার ঘরের পাশে একটি পরিত্যক্ত ভাঙ্গা ঘরে দীর্ঘদিন ধরে প্রায় প্রতিদিনই ওই দুই মদখোর ব্যবসায়ী ইয়াবা সেবন ও মাদক ব্যবসা করে আসছে।

    বাধা দিলে কোনো কর্ণপাতই করে না এবং বকাবাদ্য করে। ওই দুই মদখোর ব্যবসায়ী অত্যাচার মাত্রাতিরিক্ত হয়ে গেলে শুক্রবার রাতে সাত্তার তীব্র প্রতিবাদ করে।এতে গভীর রাতে রামদাসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার ঘরে হামলা চালায় এবং ঘরসহ ঘরের আসবাবপত্র ভাঙচুর করে।

    হামলায় সাত্তার মিয়া ও তার পরিবার কোনরকমে দৌড়ে পালিয়ে জানে বেঁচে যান। এলাকার বিশিষ্ট সমাজসেবক আবদুল্লা আল রোমান ও নুরুল আমীন এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, তারা এলাকার চিহ্নিত মদখোর ব্যবসায়ী, বিষয়টি থানায় অবগত করানো হয়েছে। এ ব্যাপারে থানার অফিসার ইনাচার্জ আমিনুর রশিদ বলেন, বিষয়টি শুনেছি তাদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 722 বার

    আর্কাইভ

  • ফেসবুকে