• শিরোনাম

    মানুষের অত্যাচারে দুবার বাসা বদলেছিলেন সানাই

    অনলাইন ডেস্কঃ | মঙ্গলবার, ২১ মে ২০১৯ | পড়া হয়েছে 167 বার

    মানুষের অত্যাচারে দুবার বাসা বদলেছিলেন সানাই

    মানুষের অত্যাচারে দুবার বাসা বদলেছিলেন সানাই

    মানুষের অত্যাচারে দুইবার বাসা পরিবর্তন করতে হয়েছে অভিনেত্রী মডেল ও বড় পর্দার নবাগত নায়িকা সানাই মাহবুব সুপ্রভা। একটি জাতীয় সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে একথা বলেছেন তিনি। সানাই মাহবুব বলেন, একটা সময় তাকে বিভিন্ন আত্মীয়-স্বজনের বাসায় গিয়ে থাকতে হয়েছে। এমনকি বোরকা পরে চলাফেরা করেও রেহাই পাননি।

    সাক্ষাৎকারে তিনি বলেন, আমার শরীরের একটা অংশে প্লাস্টিক সার্জারি করেছি। কিন্তু আমার দেশের মানুষ তা মেনে নিতে পারেনি। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ঝড় উঠে গেল। আমার মনে হয়, ওটা ছিল আমার জীবনের বড় ভুল। এই বিড়ম্বনা আমি নিজেই তৈরি করেছি।

    তিনি জানান, প্লাস্টিক সার্জারির বিষয়ে পরিবারের অনুমতি ছিল না। আর তাই পরিবারের সবাই তার ওপর রাগান্বিত হয়ে যান।

    সানাই বলেন, বাইরে অনেকেই আমাকে নিয়ে মজা করেছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রল করেছেন। সবচেয়ে বেশি ক্ষতি করেছে, যেসব ইউটিউব চ্যানেল বা রেডিওতে আমি সাক্ষাৎকার দিয়েছিলাম, তারা। আমার সাক্ষাৎকারের কথা কেটে এমন অংশটুকু প্রচার করেছে, যে অংশটুকু ব্যাপক ভাইরাল হয়েছে। যার কারণে আমাকে নিয়ে আলোচনা-সমালোচনা বেশি হয়েছে। মানসিকভাবে আমি অসুস্থ হয়ে পড়েছি।

    ‘ভেতরের খবর হয়তো কেউ রাখেন না, প্রায় ছয় মাস আমাকে ঘরের মধ্যে বন্দীর মতো থাকতে হয়েছে। রাত-দিন মানুষ এসে বাসার নিচে ভিড় করত। কিছু মানুষকে ভোর পর্যন্ত বাসার নিচে এসে দাঁড়িয়ে থাকতে দেখেছি। মানুষের অত্যাচারে দুবার বাসা বদল করেছি। ছয় মাস ঠিকমতো বাসায় থাকতে পারিনি। মামার বাসায়, ফুফুর বাসায়, আত্মীয়স্বজনের বাসায় গিয়ে থাকতে হয়েছে। বোরকা পরে চলাফেরা করেও রেহাই পাইনি।’ এক প্রশ্নের জবাবে বলছিলেন সানাই।

    কিছুদিন আগে এ অভিনেত্রী জানিয়েছিলেন, একজন সাকেব মন্ত্রী এবং বর্তমান সাংসদকে বিয়ে করছেন তিনি। এই খবর সত্যি নাকি আলোচনায় আসার জন্য এটা ছড়িয়েছিলেন? এমন প্রশ্নের জবাবে সানাই মাহবুব বলেন, ‘তা কেন হবে! বিয়ে একটা পবিত্র ব্যাপার। তা নিয়ে কেউ মিথ্যা বলে? সত্যি, আমাদের বাগদান হয়ে গেছে। বিয়ে করতে সময় নিচ্ছি। কারণ আমি যে পরিমাণ মানসিক যন্ত্রণায় আছি, এখন বিয়ে করলে দুই পরিবারই ধ্বংস হবে। আমাকে নিয়ে সবার ধারণাকে ভুল প্রমাণ করে নিজেকে একটা জায়গায় নেওয়ার চেষ্টা করছি। যদি এর জন্য পাঁচ বছর সময় লাগে, তাহলে পাঁচ বছর পরই বিয়ে করব।

    অনেক দিন পর একটি গানের ভিডিওতে মডেল হয়েছেন। সুদীপ কুমার দীপের লেখা আর সাবার গাওয়া গানটির শিরোনাম ‘দেশলাই’। আজ শুক্রবার সকাল থেকে রাজধানীর একটি শুটিংবাড়িতে গানের ভিডিওটির শুটিং হয়েছে। পরিচালনা করছেন এ কে আজাদ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    সফল এক বালক-রুপম

    ১২ ফেব্রুয়ারি ২০১৮ | 1676 বার

    এক বাবা নেই বলে আপনি সর্বহারা।

    ২৩ অক্টোবর ২০১৭ | 1626 বার

    মেহজাবিনের পরিচয়

    ০২ এপ্রিল ২০১৮ | 1071 বার

    নন্দিত হুমায়ূন

    ১৩ নভেম্বর ২০১৭ | 1046 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com